For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রাহার বান্ধবী! বিপাশার মেয়েকে পোশাক পাঠালেন আলিয়া, উপলক্ষ কী?

বিপাশা সোশ্যাল মিডিয়ায় আলিয়াকে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন,'এই সুন্দর @edamamma পোশাক এবং এই খুব মিষ্টি বইটির জন্য @aliaabhatt তোমাকে ধন্যবাদ।
04:16 PM Jul 05, 2024 IST | Susmita
রাহার বান্ধবী  বিপাশার মেয়েকে পোশাক পাঠালেন আলিয়া  উপলক্ষ কী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউড ইন্ডাস্ট্রিতে সদ্য মা হয়েছেন একাধিক অভিনেত্রী। ২০২২ সালে মা হয়েছেন বলিউডের একাধিক অভিনেত্রী। যাঁর মধ্যে আছেন বলিউডের টপ অভিনেত্রী আলিয়া ভাট এবং বিপাশা বসু। এছাড়াও কাজল আগরওয়াল, সোনাম কাপুর, অনুষ্কা শর্মাও ২০২১ সালে মা হয়েছেন। যাই হোক, তারকাদের মধ্যে পেশাগত রেষারেষি থাকলেও ব্যক্তিগত জীবনে কিন্তু তাঁরা প্রত্যেকেই একে ওপরের বন্ধু। একে অপরের বাড়িতে পার্টিতে যোগ দেন, সন্তানের জন্মদিন পার্টিতে নিমন্ত্রিত থাকেন। আবার কেউ কেউ ডিনারেও সেলিব্রিটি বন্ধুদের বাড়িতে স্বাগত জানান। যাই হোক, সম্প্রতি বিপাশা বসুর মেয়ে দেবীকে উপহার পাঠালেন অভিনেত্রী আলিয়া ভাট। মেয়ে রাহার বন্ধু দেবী।

Advertisement

একই বছরে জন্ম তাঁদের, বয়স ২ বছর ছুঁই ছুঁই। গত বছরেই মেয়ের মুখ বিশ্ব দরবারে উন্মূক্ত করেছে বিপাশা বসু এবং আলিয়া ভাট। সেলিব্রিটি সন্তানদের সহজে মুখ দেখতে নেই, এই ট্রেন্ড থেকে খানিকটা উল্টো পথে হেঁটেই গতবছর ২৫ ডিসেম্বর মেয়ে রাহার মুখ প্রকাশ্যে এসেছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। অন্যদিকে বিপাশা বসুও অনেক আগেই মেয়ে দেবীকে প্রকাশ্যে এনেছেন। এবং একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁর মেয়ের বুকে ফুটো রয়েছে, তাই জন্মের পরপরই তাঁর বুকে অস্ত্রোপচার করা হয়। সে যাই হোক, আলিয়া ভাট মাতৃত্বকালীন পোশাকের ব্র্যান্ডের থেকে সম্প্রতি বিপাশার মেয়ে দেবীকে একটি প্যাকেজ উপহার দিয়েছেন। প্যাকেজের মধ্যে ছিল আরাধ্য পোশাক এবং আলিয়ার বই 'এড ফাইন্ডস এ হোম'-এর একটি কপি। বিপাশা সোশ্যাল মিডিয়ায় আলিয়াকে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন,"এই সুন্দর @edamamma পোশাক এবং এই খুব মিষ্টি বইটির জন্য @aliaabhatt তোমাকে ধন্যবাদ।

Advertisement

দেবী ইতিমধ্যেই একজন গ্রন্থপঞ্জী... এবং বই ভালোবাসে।" অর্থাৎ বোঝাই যাচ্ছে, বেশ ভাল বন্ধু দেবী আর রাহা। বিপাশা এবং তার স্বামী করণ সিং গ্রোভার ১২ নভেম্বর, ২০২২-এ দেবীকে স্বাগত জানিয়েছিলেন। দেবী তার হৃদয়ে দুটি ছিদ্র নিয়ে জন্মগ্রহণ করেছিলেন এবং বিপাশা তিন মাস বয়সে প্রয়োজনীয় অস্ত্রোপচারের মতো কঠিন পদক্ষেপ নিয়েছিলেন। আলিয়া এবং রণবীর কাপুর তাদের কন্যা রাহাকে ৬ নভেম্বর, ২০২২-এ স্বাগত জানিয়েছিলেন। আলিয়ার আসন্ন প্রকল্পগুলির মধ্যে রয়েছে 'জিগরা', একটি ভাসান বালা চলচ্চিত্র, যার মধ্যে ভেদাং রায়না রয়েছে এবং YRF-এর গুপ্তচর নাটক 'আলফা' , সহ-অভিনেতা শর্বরী ওয়াঘ। এই ছবির মাধ্যমেই আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সে যোগ দিলেন আলিয়া ভাট। এর আগে স্পাই ইউনিভার্সের সদস্য ছিলেন সলমন খান শাহরুখ খান হৃতিক রোশন। এবার প্রথম মহিলা অভিনেত্রী হয়ে স্পাই ইউনিভার্সে যোগ দিলেন আলিয়া ভাট।

Advertisement
Tags :
Advertisement