For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আল্লুর সঙ্গে রোমান্সে বুঁদ রশ্মিকা, কবে মুক্তি পাচ্ছে 'পুষ্পা ২'-এর দ্বিতীয় গান?

এবার মুক্তি পেল পুষ্পা 2-এর দ্বিতীয় গানের পোস্টার এবং টিজার। দ্বিতীয় ট্র্যাকের নাম, 'দ্য কাপল সং'। যেখানে অভিনয় করবেন, ছবির প্রধান তারকা আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা।
06:04 PM May 28, 2024 IST | Susmita
আল্লুর সঙ্গে রোমান্সে বুঁদ রশ্মিকা  কবে মুক্তি পাচ্ছে  পুষ্পা ২  এর দ্বিতীয় গান
Advertisement

নিজস্ব প্রতিনিধি: রিলিজ হল বহু প্রতীক্ষিত 'পুষ্পা ২'-এর দ্বিতীয় গানের ট্রেলার। যেখানে শুধু পুষ্পা একা নন, থাকবেন শ্রীবল্লীও। দিন কয়েক আগে শ্রীবল্লি নিজেই গানের এক ঝলক প্রকাশ্যে করেছিলেন।এরপরই ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ঠিক কবে রিলিজ হচ্ছে এই গান! ২০২১ সালে পুষ্পা ছবিটি মুক্তি পাওয়ার পরেই দেশজুড়ে ভক্তদের মধ্যে তোলপাড় পড়ে যায়। ছবির গান, নাচ, সংলাপ সবটাই দর্শকদের মনে রীতিমতো তরঙ্গ সৃষ্টি করেছিল। ২০২১ সালে করোনা মরসুম কাটিয়ে ওঠার পর পুষ্পা ছিল প্রথম সুপারিট ছবি। প্রায় ৫ টি ভাষায় মুক্তি পেয়েছিল ছবি, কিন্তু বেশি চলছিল হিন্দি ভার্সনে। এরপর থেকেই প্রতীক্ষায় কবে ছবির দ্বিতীয় ফ্র্যাঞ্চাইজি মুক্তি পাবে? অবশেষে আগামী অগস্টেই মুক্তি পাচ্ছে পুষ্পা 2।

Advertisement

ইতিমধ্যেই ছবির টিজার, পোস্টার প্রথম গানে বাকরুদ্ধ ভক্তরা। এবার মুক্তি পেল পুষ্পা 2-এর দ্বিতীয় গানের পোস্টার এবং টিজার। দ্বিতীয় ট্র্যাকের নাম, 'দ্য কাপল সং'। যেখানে অভিনয় করবেন, ছবির প্রধান তারকা আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা। পুষ্পা এবং শ্রীবল্লীর একত্রে ফিল্মের প্রথম গান এটি, আগামী ২৯ মে মুক্তি পাবে গানটি। 'দ্য কাপল সং' (তেলেগুতে 'সুসেকি' বলা হয়) এর একটি নতুন স্টিলে, শ্রীবল্লীর চরিত্রে রশ্মিকা মান্দানাকে তার পুষ্প ওরফে আল্লু অর্জুনের দিকে ঝুঁকে থাকতে দেখা যায়। অর্জুন ফুলহাতা টি-শার্ট এবং প্যান্ট পরেছিলেন, রশ্মিকা শাড়ি হিসাবে দোপাট্টা সহ প্যান্টের সঙ্গে একটি ডোরাকাটা টপ পরেছিলেন। 'পুষ্প 2' গানটি 29 মে বুধবার সকাল ১১.০৭টায় প্রকাশিত হবে।গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। 'পুষ্পা 2'-এর দ্বিতীয় গানটির টিজার সম্প্রতি উন্মোচিত হয়েছাল।

Advertisement

শ্রীবল্লী চরিত্রে রশ্মিকা মান্দান্না অভিনীত, অভিনেতাকে অত্যন্ত নিখুঁতভাবে আইকনিক পুষ্পা রাজের পোজ দিতে দেখা গিয়েছিল। দেবী শ্রী প্রসাদ রচিত 'দ্য কাপল সং'-এর কথা লিখেছেন চন্দ্র বসু। এর আগে, 'পুষ্পা 2'-এর প্রথম গান 'পুষ্প পুষ্প' উন্মোচিত হয়েছিল এবং এটি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মুগ্ধ করেছিল। দর্শকরা আল্লু অর্জুনের আকর্ষণীয় চেহারা পছন্দ করেছে। এখানে 'পুষ্প পুষ্প' দেখুন:'পুষ্প 2: দ্য রুল' ১৫ আগস্ট, বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে৷ সুকুমার দ্বারা পরিচালিত এবং মিথ্রি মুভি মেকার্স দ্বারা প্রযোজিত, ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন, রশ্মিকা মান্দান্না এবং ফাহাদ ফাসিল৷

Advertisement
Tags :
Advertisement