For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ছবির কাজ এখনও অনেক বাকি! ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না আল্লু অর্জুনের 'পুষ্পা 2'

রিপোর্ট অনুসারে, পরিচালক সুকুমার এখনও ছবির শুটিং এবং পরবর্তী পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করেননি। তবে 'পুষ্পা: দ্য রুল'-এর নির্মাতারা ছবির স্থগিত হওয়ার বিষয়ে কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি।
12:23 PM Jun 13, 2024 IST | Susmita
ছবির কাজ এখনও অনেক বাকি  ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না আল্লু অর্জুনের  পুষ্পা 2
Advertisement

নিজস্ব প্রতিনিধি: প্রায় ৪ বছরের অপেক্ষা শেষ হতে যাচ্ছিল আগামী অগস্ট মাসে। কারণ ১৫ অগস্ট স্বাধীনতা দিবসের দিনেই মুক্তি পাওয়ার কথা ছিল বহু প্রতীক্ষিত 'পুষ্পা ২'। তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের ব্লকবাস্টার 'পুষ্পা'-র সিক্যুয়েল নিয়ে অনেকদিন ধরেই অপেক্ষায় রয়েছেন ভক্তরা। ছবির পোস্টার, ২ টা টিজার আর ২ টি গান ইতিমধ্যেই ভক্তের মনে সাড়া ফেলেছে। কিন্তু এত উন্মাদনা স্তব্ধ হতে চলেছে। কারণ এখন শোনা যাচ্ছে, ১৫ অগস্ট মুক্তি নাও পেতে পারে 'পুষ্পা 2'। রিপোর্ট অনুসারে, পরিচালক সুকুমার এখনও ছবির শুটিং এবং পরবর্তী পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করেননি। তবে 'পুষ্পা: দ্য রুল'-এর নির্মাতারা ছবির স্থগিত হওয়ার বিষয়ে কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি।

Advertisement

প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে যে, এখনও এক মাস শুটিং বাকি আছে এবং সুকুমার জুলাইয়ের মধ্যে এটি শেষ করার লক্ষ্য রেখেছেন। যদিও আনুষ্ঠানিক ঘোষণা এখনও প্রতীক্ষিত। এদিকে যেহেতু 'পুষ্পা 2'-এর ১৫ আগস্টে রিলিজের কথা ছিল, তাই আল্লু অর্জুনের ছবির সঙ্গে সরাসরি সংঘর্ষ এড়াতে অনেক চলচ্চিত্রের মুক্তির তারিখ পরিবর্তন করে দেওয়া হয়েছিল। ১২ জুন, বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ, তার X (আগের টুইটার) অ্যাকাউন্টে উল্লেখ করেছেন যে অক্ষয় কুমারের 'খেল খেল মে' এখন ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে আসবে। আল্লু অর্জুনের ছবির সঙ্গে সংঘর্ষ এড়াতে এর আগে, 'খেল খেল মে'-এর মুক্তি ৬ সেপ্টেম্বরের জন্য নির্ধারিত ছিল। কিন্তু পুষ্পা ২-এর মুক্তির তারিখ পেছোতেই 'খেল খেল মে'-এর মুক্তি এগিয়ে দেওয়া হল।

Advertisement

শুধু 'খেল খেল মে' নয়, জন আব্রাহামের 'বেদা'ও মুক্তি পাবে ১৫ আগস্ট। একইভাবে, পা রঞ্জিত পরিচালিত চিয়ান বিক্রমের 'থাঙ্গালান'ও অগস্টে মুক্তি পাবে। উল্লেখ্য, 'পুষ্পা 2'-এর নির্মাতারা ইতিমধ্যেই ছবির প্রচার প্রচারণার অংশ হিসেবে ছবির টিজার এবং দুটি গান প্রকাশ করেছেন। পরিচালক সুকুমার এবং আল্লু অর্জুনের 'পুষ্প: দ্য রুল' ছবির সিক্যুয়েল 'পুষ্প: দ্য রাইজ'। এটি ২০২১ সালের ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পায় এবং ছবিটি বক্স অফিসে আগুন লাগিয়ে দিয়েছিল। এছাড়াও ফাহাদ ফাসিল এবং রশ্মিকা মান্দান্না অভিনীত, ছবিটি এখন এক বছরেরও বেশি সময় ধরে তৈরি হচ্ছে।

Advertisement
Tags :
Advertisement