OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আমডাঙাতে গোষ্ঠী কোন্দলের জেরে সংঘর্ষ, আহত ১ তৃণমূল কর্মী

02:52 PM Jun 30, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,আমডাঙা: ফের গোষ্ঠী কোন্দলের জেরে মারামারি আমডাঙ্গাতে।রবিবার সকালে ঘটনাটি ঘটেছে আমডাঙা থানার খুড়িগাছির উত্তরপাড়া(Uttarpara) এলাকায়। আহত ১ তৃণমূল কর্মী। অভিযোগ তৃণমূল কর্মী আতাউল মণ্ডলকে মারধর করে আইজুল মণ্ডল, সাজিরুল মণ্ডল, খলিল মণ্ডল, জিয়াদ মণ্ডল ।হাতুড়ি লোহার রড ও বাঁশ দিয়ে মারধর করে। রবিবার সকালে আতাউল মণ্ডল বাড়ি বসে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলেন। এসময় এলাকার তৃণমূলের একদল কর্মী হামলা করে তাঁর ওপর। হামলাকারীরা বিধায়ক রফিকার রহমানের ঘনিষ্ঠ বলে দাবি আহতের। বর্তমানে তাকে বারাসত হাসপাতালে(Barasat Hospital) আনা হয়েছে জন্য। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

এদিকে,সরকারি খাল দখল করে চলছে অবৈধ নির্মাণ। ঘটনাস্থল উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার স্বরূপনগরের(Swarupnagar) শাড়াপুলে নির্মাণ গ্রাম পঞ্চায়েতের নির্মাণ দক্ষিণ পূর্ব পাড়ার ঘটনা ।অভিযোগ দেবু গোলদার নামে ওই ব্যক্তি বাড়ির সামনে খালের উপর অবৈধ নির্মাণ তৈরী করেন।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সরকারি খালের উপরে কংক্রিটের অবৈধ নির্মাণ তৈরী করেছেন। কলম ও পিলার তুলে ঘর তৈরি করছেন দেবু গোলদার। খবর পেয়ে ঘটনাস্থলে স্বরুপনগর থানার পুলিশ গিয়ে অবৈধ নির্মাণ কাজ বন্ধ করে দেয়। স্থানীয়দের দাবি স্থানীয় বিজেপির পঞ্চায়েত সদস্যর নির্দেশ মতোই এই অবৈধ নির্মাণ হচ্ছে। পঞ্চায়েত সদস্য অবশ্য এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন।

Tags :
Amdanga ClashBashirhat Illegal Construction
Next Article