For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

খালি পায়ে ৩০ ফুট পাহাড় থেকে ঝাঁপ, শুটিংয়ে ভয়ানক অভিজ্ঞতা বিগ বি-র

একটি অ্যাকশন সিকোয়েন্সের জন্য ৩০-ফুট লাফ দিতে হয়েছিল। কোনও জুতো ছাড়াই। কেননা তখন কোনও ফেস রিপ্লেসমেন্ট ছিল না, কোনও ভিএফএক্স ছিলনা। কিন্তু সেই ভাগ্যবান দিনগুলিই ছিল আমার বন্ধু।
01:00 PM Apr 01, 2024 IST | Sushmitaa
খালি পায়ে ৩০ ফুট পাহাড় থেকে ঝাঁপ  শুটিংয়ে ভয়ানক অভিজ্ঞতা বিগ বি র
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অমিতাভ বচ্চন, বলিউডের লিভিং লেজেন্ড। প্রায় ৫ দশক ধরে বলিউডে রাজত্ব করছেন শাহেনশাহ। বর্তমানে তাঁর বয়স ৮২ হতে চলেছে। কিন্তু মনে, শরীরে সবদিক থেকে তরুণরা তাঁর কাছে হার মানে। এই বয়সেও তিনি এতটাই এনার্জি এবং ফিট। এখনও ছবিতে অ্যাকশন দৃশ্যে ছবি করেন তিনি। মেগাস্টারের হাড়ের জোর এতটাই সাংঘাতিক। যাই হোক, বর্তমানে শরীরটা মোটেও ভাল নেই অভিনেতার। দিন কয়েক আগে হাতে ও পায়ে অস্ত্রোপচার হয়েছে তাঁর, কিন্তু কোনও খবর অভিনেতা বা তাঁর পরিবারের তরফ থেকে জানানো হয়নি। যাই হোক, অন্যান্য তারকাদের মতো সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অমিতাভ বচ্চন। নিজের জীবনের নানা অজানা তথ্য প্রায়শই জানিয়ে থাকেন তিনি টুইটের মাধ্যমে।

Advertisement

সম্প্রতি একটি ব্লগে নিজের জীবনের আরও একটি অজানা তথ্য অভিনেতা ভক্তদের সঙ্গে শেয়ার করলেন। অমিতাভ বচ্চন শুধু ভারতেই নয় বিশ্বব্যাপী বিখ্যাত। তাঁর বর্ণাঢ্য কেরিয়ারে বেশ কিছু বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। তাঁর ছবি দেখে সবসময়ই ভক্তরা নস্টালজিক হয়ে ওঠেন। সোমবার অমিতাভ বচ্চন নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে থ্রোব্যাক ফটো শেয়ার করে একটি ছবির অ্যাকশন দৃশ্যে স্মৃতিমন্থন করলেন।

Advertisement

অমিতাভ বচ্চন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি পাহাড় থেকে লাফ দেওয়ার কালো এবং সাদা ছবি শেয়ার করে লিখলেন, "একটি অ্যাকশন সিকোয়েন্সের জন্য ৩০-ফুট লাফ দিতে হয়েছিল। কোনও জুতো ছাড়াই। কেননা তখন কোনও ফেস রিপ্লেসমেন্ট ছিল না, কোনও ভিএফএক্স ছিলনা। কিন্তু সেই ভাগ্যবান দিনগুলিই ছিল আমার বন্ধু। অল্পের জন্যে বেঁচেছি।" পোস্টটি প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আসলে অভিনেতা তাঁর এই ছবির মাধ্যমে স্বর্ণযুগে কীভাবে শুটিং হত, তা জানালেন। ছবিটি দেখে একজন ভক্ত লিখেছেন, “স্যার, আপনি এই শতাব্দীর সেরা অভিনেতা। আপনি আপনার অসাধারণ ব্যক্তিত্ব এবং অবিশ্বাস্য অভিনয়শৈলী দিয়ে সমগ্র দেশ ও বিশ্বকে সম্মানিত করেছেন!” অন্য একজন ভক্ত লিখেছেন, “স্যার, তাই তো আমরা আপনাকে প্রকৃত 'অ্যাকশন হিরো' বলে ডাকি।" অন্য একজন যোগ করেছেন, "কিংবদন্তি, সেই দিনগুলি ছিল।" একজন ভক্ত লিখেছেন, "মিসিং ইউ মাই লিজেন্ড।"

একজন ভক্ত মন্তব্য করেছেন, "অসাধারণ বিগ বি স্যার, আমি বাজি ধরে বলতে পারি আপনি এখনও এটি করতে পারেন।" এদিকে, কাজের ফ্রন্টে, অমিতাভ বচ্চনকে শীঘ্রই কল্কি 2898 খ্রিস্টাব্দে দেখা যাবে। নাগ অশ্বিন পরিচালিত, চলচ্চিত্র তারকারা উল্লেখযোগ্য ভূমিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, কমল হাসান, প্রভাস, দীপিকা পাড়ুকোন এবং দিশা পাটানির মতো প্রশংসিত অভিনেতারা। ছবিটি চলতি বছরের ৮ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Advertisement
Tags :
Advertisement