OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মমতার প্রতি ‘আপত্তিকর মন্তব্য’ অমিতের, থানায় অভিযোগ চন্দ্রিমার

চন্দ্রিমার দাবি, মুখ্যমন্ত্রী সম্পর্কে অবমাননাকর মন্তব্য করে মহিলাদেরও সম্মানহানি করেছেন অমিত। তিনি মুখ্যমন্ত্রীর ভাবমূর্তিও নষ্ট করছেন।
12:13 PM Apr 21, 2024 IST | Koushik Dey Sarkar
Courtesy - Facebook and Google

নিজস্ব প্রতিনিধি: দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী। বাংলার শীর্ষ প্রশাসনিক আধিকারিক। একইসঙ্গে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো তিনি। তাঁর বিরুদ্ধেই গত পরশু অর্থাৎ শুক্রবার বিকালে ‘আপত্তিকর’ মন্তব্য করে একটি ট্যুইট করেছিলেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য(Amit Malaviya)। এদিন অর্থাৎ রববার সকালে সেই অমিতের বিরুদ্ধেই কলকাতার(Kolkata) গড়িয়াহাট থানায়(Gariahat PS) লিখিত অভিযোগ দায়ের করলেন রাজ্যের অর্থমন্ত্রী তথা তৃণমূল মহিলা কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য(Chandrima Bhattacharya)। শুক্রবার বিকালে অমিত দাবি করেছিলেন, জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি(Narendra Modi) সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেছেন তৃণমূল সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। নিজের বক্তব্যের সমর্থনে একটি ভিডিয়ো ক্লিপিংসও পোস্ট করেছিলেন তিনি। তার জেরেই চন্দ্রিমা গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করে জানান, মুখ্যমন্ত্রী সম্পর্কে অবমাননাকর মন্তব্য করে মহিলাদেরও সম্মানহানি করেছেন অমিত। ওই বিজেপি নেতা ইচ্ছাকৃত ভাবে মুখ্যমন্ত্রীর ভাবমূর্তি নষ্ট করতে চাইছেন বলেও দাবি করা হয় ওই অভিযোগপত্রে।

চন্দ্রিমা গড়িয়াহাট থানায় যে লিখিত অভিযোগ জমা দিয়েছেন তাতে তিনি দাবি করেছেন, ‘অভিযুক্ত তাঁর ট্যুইটে দাবি করেছেন, মুখ্যমন্ত্রী তাঁর বক্তব্যে অসংসদীয় এবং অশ্লীল শব্দ ব্যবহার করেছেন। এটা সম্পূর্ণ মিথ্যা এবং তাঁর ভাবমূর্তিতে ইচ্ছাকৃত ভাবে আঘাত করার চেষ্টা।’ চন্দ্রিমা তাঁর অভিযোগপত্রে অমিতের ট্যুইটের একটি স্ক্রিনশটও দিয়েছেন। একই সঙ্গে দাবি করেছেন যে, সমাজে বিভেদ ও বিদ্বেষ বৃদ্ধি করতে এবং শান্তি বিঘ্নিত করতে ওই পোস্ট করা হয়েছিল। এক জন মহিলা হিসাবে তাঁকে ওই পোস্ট শঙ্কিত করেছে বলেও দাবি করেছেন চন্দ্রিমা। অভিযোগ জানিয়ে বিজেপি নেতা অমিতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০ এবং ৫০৯ ধারায় পদক্ষেপ করার জন্য পুলিশের কাছে আর্জি জানিয়েছেন তিনি। যদিও এই অভিযোগের ভিত্তিতে যে অমিত দ্রুত গ্রেফতার হবেন এমনটা মোটেও নয়। তবে এই অভিযোগের জেরে আদালতে মামলা দায়ের হলে তখন তাঁকে আদালতে এসে হাজিরা অবশ্যই দিতে হবে।

Tags :
Amit Malaviya.Chandrima bhattacharyaGariahat PSKolkataMamata BanerjeeNarendra modi
Next Article