OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

এবার 'ডিপফেক' ভিডিওর শিকার অনুষ্কা শেট্টি, আইনি পথে নায়িকার বাবা-মা

তার পরিবারও কথিত বিয়ের অনুমোদন দিয়েছে বলে সূত্রের খবর। তবে এই অভিযোগগুলি ভিত্তিহীন। ডিপফেক ভিডিওতে দেখানো হয়েছে, অনুষ্কা শেঠি অভিনেতা প্রভাসকে বিয়ে করেছেন এবং তাদের এমনকি সন্তান রয়েছে।
05:50 PM Feb 02, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: রশ্মিকা মান্দান্না, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, কাজল, প্রিয়াঙ্কা চোপড়া, নোরা ফাতেহি, সোনু সুদের পর এবার 'ডিপফেক' ভিডিও-র শিকার হলেন দক্ষিণী সুপারস্টার অভিনেত্রী অনুষ্কা শেট্টি। বাহুবলী-র দুই সংস্করণে যার অভিনয় এখনও দর্শকদের মনে তাজা। তবে বর্তমানে অভিনয় করা অনেকাংশে কমিয়ে দিয়েছেন অভিনেত্রী। মাঝে তাঁর ফিগার নিয়েও উঠেছিল বডি শেমিং-এর মতো একাধিক কটাক্ষ। কারণ অভিনেত্রী আগের থেকে অনেকটাই মোটা গিয়েছেন।

একসময় দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে অনুষ্কা শেট্টির সম্পর্কের গুঞ্জন উঠেছিল। তাঁরা নাকি বিয়ের কথাও ভেবেছিলেন। কিন্তু এই বিষয়ে কেউই কোনও মুখ খোলেন নি। যাই হোক এবার অভিনেত্রীর বিষয়ে এলো একটি বড়সড় আপডেট। গত কয়েক মাস আগে একজন ইন্দো-আমেরিকান মহিলার মুখে বসিয়ে দেওয়া হয়েছিল রশ্মিকার মুখ, যা নিয়ে তদন্তে নেমে ছিলেন দিল্লি পুলিশ। কিছুদিন আগেই অভিযুক্তকে গ্রেফতার করেছে দিল্লী পুলিশ, এরপর ক্যাটরিনা, প্রিয়াঙ্কা চোপড়া, নোরা ফাতেহির মতো একাধিক অভিনেত্রীরাও ডিপফেকের শিকার হয়েছিলেন। যদিও তাঁরা প্রক্সি কিছুই জানান নি। বর্তমানে AI-এর ব্যবহারে ডিপফেক ভিডিওর শিকার হচ্ছেন একের পর এর সেলিব্রিটি, যাতে রীতিমতো শঙ্কিত সকলে৷ এবার ডিপফেকের কবলে পড়লেন অনুষ্কা শেঠি। সম্প্রতি একটি ডিপফেক ইস্যুতে ফেঁসেছিলেন তিনি। সূত্রের খবর, সম্প্রতি অনুষ্কার ব্যক্তিগত জীবন সম্পর্কে অপ্রয়োজনীয় কিছু তথ্য ডিপফেক বিষয়বস্তু দ্বারা ছড়িয়ে পড়েছে।

যেখানে দাবি করা হচ্ছে যে, অভিনেত্রীর বিয়ে বিয়ে গিয়েছে। তার পরিবারও কথিত বিয়ের অনুমোদন দিয়েছে বলে সূত্রের খবর। তবে এই অভিযোগগুলি ভিত্তিহীন। ডিপফেক ভিডিওতে দেখানো হয়েছে, অনুষ্কা শেঠি অভিনেতা প্রভাসকে বিয়ে করেছেন এবং তাদের এমনকি সন্তান রয়েছে। বলা বাহুল্য, এটি রীতিমতো ব্যক্তিগত অশান্তি সৃষ্টি করেছে অভিনেত্রীর পরিবারে। এই খবরে অভিনেত্রীর বাবা-মা পুরো গভীরভাবে বিরক্ত হয়েছেন এবং অপরাধীদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করার পরিকল্পনা করছেন। গুজব থাকা সত্ত্বেও অনুষ্কার পরিবার জানিয়েছে, যে এই মিথ্যা তথ্য প্রচার করেছে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে, তবে অনুষ্কা বা তার পরিবার কেউই মিডিয়ার সঙ্গে এই বিষয়ে কোনও কথা বলেননি। একটি সংক্ষিপ্ত বিরতির পরে, অনুষ্কা শেট্টি সম্প্রতি মিস শেট্টি মিস্টার পলিশেট্টির সঙ্গে শিল্পে ফিরে গিয়েছেন এবং বিশ্বম্ভরাতেও চিরঞ্জীবীর সঙ্গে কাজ করছেন, ভাগমতি-২-এও সম্ভাব্য ভূমিকার জন্যে নিজেকে প্রস্তুত করছেন।

Tags :
Anushka Shetty
Next Article