OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দল বদলু অর্জুন সিং, তাপস রায়রা পদ্ম শিবিরে টিকিট পেলেন

10:11 PM Mar 24, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: সুবিধাবাদী রাজনীতিতে বিশ্বাসী দলবদলু তাপস রায় ও অর্জুন সিংরা বিজেপি দলে টিকিট পেলেন। তৃণমূল কংগ্রেসে থেকে সমস্ত রকম সুবিধা নিয়ে ঠিক নির্বাচনের আগে সমস্ত রকম রাজনৈতিক দিশাকে বিসর্জন দিয়ে তাপস রায়(Tapas Roy) ও অর্জুন সিং-রা(Arjun Singh) গেরুয়া শিবিরে যোগ দেন। তৃণমূল সুপ্রিমোর সঙ্গে বিশ্বাসঘাতকতা করে পুরস্কার হিসেবে বিজেপি থেকে আসন্ন লোকসভা নির্বাচনে প্রার্থী হিসেবে টিকিট পেলেন। তাই এবার হাড্ডাহাড্ডি লড়াই হবে ব্যারাকপুর কেন্দ্রে অর্জুন সিং বনাম পার্থ ভৌমিক ও উত্তর কলকাতায়(North Kolkata)।

অবশেষে রবিবার রাতে বিজেপির পক্ষ থেকে পঞ্চম প্রার্থী তালিকা ঘোষণা করা হয়।বাংলার ১৯ টি আসনে প্রার্থীর নাম ঘোষণা করে বিজেপির দিল্লি নেতৃত্ব। বর্ধমান পূর্ব কেন্দ্রে বিজেপির প্রার্থী অসীম কুমার সরকার, তমলুকে অভিজিৎ গঙ্গোপাধ্যায়, মেদিনীপুরে অগ্নিমিত্রা পল, বর্ধমান- দুর্গাপুরে দিলীপ ঘোষ , জলপাইগুড়ি জয়ন্ত রায়, দার্জিলিং রাজু বিস্তা, রায়গঞ্জ কার্তিক পাল ,বসিরহাট রেখা পাত্র, মথুরাপুর অশোক পুর কায়েত, উলুবেড়িয়া অরুণ উদয় পাল চৌধুরী, শ্রীরামপুর কবীর শঙ্কর বসু, ব্যারাকপুর অর্জুন সিং, কৃষ্ণনগর অমৃতা রায়, দমদম শীল ভদ্র দত্ত,বারাসত স্বপন মজুমদার, জঙ্গিপুর ধনঞ্জয় ঘোষ, কলকাতা দক্ষিণ দেবশ্রী চৌধুরী, কলকাতা উত্তর তাপস রায়। দিলীপ ঘোষের কেন্দ্র বদল করা হল।

তৃণমূল থেকে বিজেপিতে প্রত্যাবর্তন করেই ব্যারাকপুরের প্রার্থী হলেন অর্জুন সিং এবার ব্যারাকপুরের নির্বাচনে লড়াই পার্থ ভৌমিক বনাম অর্জুন সিং এর। উত্তর কলকাতায় সুদীপ বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে মুখোমুখি লড়াই তাপস রায়ের।বিজেপি(BJP) সূত্রে খবর, এখনও বাংলার ডায়মন্ড হারবার, বীরভূম, ঝাড়গ্রামের প্রার্থী নিয়ে ঐকমত্যে পৌঁছতে পারেনি বিজেপি নেতৃত্ব। বাকি রয়ে গিয়েছে গতবারের ঘোষিত আসানসোলের প্রার্থী পবন সিংহের পরিবর্ত প্রার্থীর নাম ঘোষণাও।

Tags :
Arjun Singh And Tapas Roy Got Ticket For Lokhsabha Election From BJPTapas Roy And Arjun Singh
Next Article