For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

৩ জুলাই পর্যন্ত তিহারেই থাকতে হবে কেজরিকে

02:48 PM Jun 19, 2024 IST | Mainak Das
৩ জুলাই পর্যন্ত তিহারেই থাকতে হবে কেজরিকে
Advertisement

নিজস্ব প্রতিনিধি : ফের জেল হেফাজতের মেয়াদ বাড়ল দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের। আগামী ৩ জুলাই পর্যন্ত তিহার জেলেই থাকতে হবে কেজরিওয়ালকে। বুধবার দিল্লির নিম্ন আদালতের তরফে এই কথা জানানো হয়েছে।

Advertisement

এদিন ভিডিও কনফারেন্সের মাধ্যমে আদালতে হাজির করানো হয় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। তবে এদিন অবশ্য কেজরি আদালতে কোনও বক্তব্য রাখেননি। বিচারককে কেজরি জানান, তাঁর হয়ে তাঁর আইনজীবীই বক্তব্য রাখবেন। এরপর ইডির তরফে আদালতের কাছে কেজরির জেল হেফাজতের মেয়াদ বাড়ানোর আর্জি জানানো হয়। ইডি আদালতকে জানায়, আবগারী দুর্নীতি কাণ্ডে তদন্তের জন্য কেজরিওয়ালকে এখনও জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। ইডির এই বক্তব্যের বিরোধিতা করেন কেজরির আইনজীবী। দুই পক্ষের বক্তব্য শোনার পর অরবিন্দ কেজরিওয়ালের জেল হেফাজতের মেয়াদ বাড়াল আদালত। আগামী ৩ জুলাই পর্যন্ত তিহার জেলেই থাকতে হবে কেজরিকে। সেদিনই এই মামলার পরবর্তী শুনানি হবে।

Advertisement

উল্লেখ্য, আবগারী দুর্নীতিকাণ্ডে গত ২১ মার্চ গ্রেফতার করা হয়েছিল দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। এরপর গত ১০ মে কেজরিকে নির্বাচনী প্রচার চালানোর জন্য অন্তর্বর্তী জামিন দেওয়া হয়। নির্বাচনী প্রচার শেষ করে গত ২ জুন ফের তিহার জেলে যেতে হয়েছিল কেজরিকে। এরপর ১৯ জুন পর্যন্ত কেজরির জেল হেফাজতের মেয়াদ বাড়ানো হয়েছিল। 

Advertisement
Tags :
Advertisement