For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দীর্ঘদিন পর বাংলা ছবিতে গান গাইছেন আশা ভোঁসলে, সঙ্গী সোনু নিগম

এ বারে তিনি ছবির গান গাইতে চলেছেন। মোট তিনটি গান গেয়েছেন তিধি।
08:46 PM Jun 19, 2024 IST | Susmita
দীর্ঘদিন পর বাংলা ছবিতে গান গাইছেন আশা ভোঁসলে  সঙ্গী সোনু নিগম
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দীর্ঘদিন বাদে বাংলায় নস্টালজিয়া ফিরতে চলেছে। হ্যাঁ, বহুদিন বাদে কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলের বাংলার অনুরাগীদের জন্যে সুখবর। বর্তমানে তাঁর বয়স ৯০ বছর। কাজও করেন বেছে বেছে। তাই এবার তাঁর বাছা কাজের তালিকায় যোগ হল বাংলা। বহুদিন পরে বাংলা গান রেকর্ড করলেন আশা ভোঁসলে। তাঁকে সঙ্গ দিলেন আরেক জনপ্রিয় গায়ক সোনু নিগম। তিনি বাংলার নিয়মিত গায়ক হলেও আশা নয়!

Advertisement

এমনকি এখন তিনি হিন্দিতেও খুব একটা নিজের কন্ঠ দেন না। কাজের সীমা কমিয়ে ফেলেছেন। এককালে R D বর্মনের সঙ্গে জুটি বেঁধে কত সুপারহিট গান তিনি বাংলার ভক্তদের উপহার দিয়েছেন। যে গানগুলি আজও বাঙালির যেকোনও উৎসবের প্রাণভ্রমরা। সেসব গানগুলি না চললে আর উৎসবের মজা কই। প্রবীণ থেকে তরুণ সবাই আজও গুনগুন করেন এই গানগুলি। সেই নস্টালজিয়া আবারও ফিরে আসছে। এই অসাধ্যসাধনের নেপথ্যে রয়েছেন সঙ্গীত পরিচালক মনোজিৎ গোস্বামী। বেশ কয়েক বছর আগে বাংলায় পুজোর গান রেকর্ড করেছিলেন আশা। এ বারে তিনি ছবির গান গাইতে চলেছেন। মোট তিনটি গান গেয়েছেন তিধি। তার মধ্যে একটি গান তিনি একাই গেয়েছেন আর অন্য দু’টিতে সোনু নিগমের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। তিনটি গানেরই গীতিকার মনোজিৎ।

Advertisement

চলতি মাসেই মুম্বইয়ের পঞ্চম স্টুডিওতে গানগুলি রেকর্ড করেছেন আশা। জানা গিয়েছে, এই কাজের জন্যে আশাকে রাজি করাতে প্রায় ৬ মাস লেগেছে সঙ্গীত পরিচালকের। ২০১৩ সালে আশার সঙ্গে প্রথম কাজ করেছিলেন মনোজিৎ। এই মূহুর্তে আশার শরীর ভাল নেই, তাই তিনি প্রথমে না করে দিলেও পরে রাজি হয়েছেন, এটাই তাঁর পরম প্রাপ্তি। তবে কোন ছবিতে কাজ করছেন আশা, তা মনোজিৎ জানাননি। তাঁর ইচ্ছে গানগুলি এ বছরেই মুক্তি পাক। আর ছবি মুক্তি পাবে আগামী বছর। এটি আশার অনুরাগীদের জন্য একটা বড় চমক হতে চলেছে। তবে নির্ভর করছে তাঁর শারীরিক সুস্থতার উপর।

Advertisement
Tags :
Advertisement