For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিধানসভার দক্ষিণ গেটে আন্দোলনকারী শিক্ষকদের তুমুল বিক্ষোভ

03:32 PM Feb 05, 2024 IST | Subrata Roy
বিধানসভার দক্ষিণ গেটে আন্দোলনকারী শিক্ষকদের তুমুল বিক্ষোভ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কর্মশিক্ষা ও শারীর শিক্ষা শূন্য পদে শিক্ষকদের দীর্ঘদিন নিয়োগ প্রক্রিয়া বন্ধ রয়েছে। বারবার রাজ্য সরকারের বিভিন্ন দপ্তরে এমনকি স্কুল শিক্ষা দপ্তরেও দরবার করে মেলেনি সুরাহা। এরই প্রতিবাদে সোমবার বিধানসভার সাউথ গেটে(Assembly South Gate) অতর্কিতে বিক্ষোভে সামিল হলেন তারা। তাকে ঘিরেই কলকাতা পুলিশের সঙ্গে ধুন্দুমার কান্ড বেঁধে যায়।

Advertisement

অবশেষে চ্যাংদোলা করে প্রিজন ভ্যানে তুলে নিয়ে যাওয়া হয় বিক্ষোভকারীদের। তবে তার আগে দীর্ঘক্ষণ বিধানসভার দক্ষিণ গেটে বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের তুমুল ধস্তাধস্তি হয়। পুলিশ কেন তাদের শান্তিপূর্ণ আন্দোলনের উপর প্রয়োগ করছে এর প্রতিবাদে সোচ্চার হন বিক্ষোভকারীরা।

Advertisement

এদিকে বিধানসভার(Assembly) দক্ষিণ গেটে কিভাবে এত বিক্ষোভকারী জড়ো হল ও বিক্ষোভ দেখালো এবং তার আগাম খবর কেন কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের কাছে ছিল না, তা জানতে তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশ। এদিন এই বিক্ষোভের ঘটনায় বিধানসভার সবকটি গেটে নজরদারি ব্যবস্থা আরো কড়া করা হয়। প্রতিটি গেটে বাড়ানো হয়েছে অতিরিক্ত পুলিশ ফোর্স।এদিন এই বিক্ষোভের পর কলকাতা পুলিশের পক্ষ থেকে গ্রেপ্তার করা আন্দোলনকারী শিক্ষকদের নিয়ে যাওয়া হয় লালবাজার সেন্ট্রাল লক আপে(Central Lock Up)।

Advertisement
Tags :
Advertisement