OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ব্রিগেডের মাঠে র‍্যাম্পে হাঁটলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

05:25 PM Mar 09, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: ব্রিগেডের মাঠে শনিবার বিকেলে ফের পরিদর্শনে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। নিজেই হেঁটে দেখলেন ৩৪০ ফুটের র‍্যাম্পে। কালো রঙের জামা এবং নীল রঙের জিন্সের প্যান্ট পড়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। হাঁটতে হাঁটতে যেখানেই তার মনে কোন প্রশ্ন জাগে তিনি তৎক্ষণাৎ যাঁরা এই মঞ্চ ও র‍্যাম্প(Rump) তৈরির দায়িত্বে রয়েছেন তাদের সাথে কথা বলেন। এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছিলেন তৃণমূল নেতা ও কাউন্সিলর বৈশানর চট্টোপাধ্যায় ও তৃণমূল নেতা স্বপন ব্যানার্জি(Swapan Banerjee)।

অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhisek Bandopadhay) মঞ্চে উঠে ও চারপাশ ঘুরে প্রস্তুতি কতটা এগিয়েছে তা খতিয়ে দেখেন। এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় এর পরিদর্শনের সময় গোটা মঞ্চ ঘিরে ছিল কড়া নিরাপত্তা ব্যবস্থা। মঞ্চের নিচে দাঁড়িয়ে থাকা তৃণমূলের কর্মী সমর্থকরা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দেখে স্লোগান দিতে থাকেন ।তিনিও কর্মী ও সমর্থক সকলের দিকে হাত নেড়ে ও হাতজোড় করে ,নমস্কার জানিয়ে ব্রিগেডের মাঠে উপস্থিত হওয়ার জন্য অভিনন্দন জানান।এদিকে,রবিবার ১০ই মার্চ তৃণমূলের ডাকে জনগর্জন সভা।কলকাতার ব্রিগ্রেডে এই সভায় যোগ দিতে ইতিমধ্যে বিভিন্ন জেলা থেকে কর্মী সমর্থকরা আসতে শুরু করে দিয়েছেন।উত্তর হাওড়ায় তাদের থাকার ও খাওয়ার ব্যবস্থা করা হয়েছে।

প্রায় পঁচিশ হাজার কর্মীদের জন্য রান্না হচ্ছে ডিমের ঝোল ও ভাত।তদারকি করছেন উত্তর হাওড়ার বিধায়ক গৌতম চৌধুরী(MLA Goutam Chowdhury)।বাংলার প্রতি লাগাতার কেন্দ্রীয় বঞ্চনা, একশো দিনের কাজের টাকা, আবাস যোজনা এছাড়াও একাধিক জনকল্যাণমূলক প্রকল্পের টাকা না দেওয়ায় প্রতিবাদে  রবিবার জনগর্জন সভার ডাক দিয়েছে তৃণমূল।অন্যদিকে, সেই মতোই বিভিন্ন জেলা থেকে আসা তৃনমূল কর্মী সমর্থকেরা হাওড়া স্টেশনে জমায়েত করেন। পুরুলিয়া জেলার বাঘমুন্ডি বিধানসভা(Baghmundi Assembly) থেকে প্রায় কয়েকশো কর্মী সমর্থকেরা হাওড়া স্টেশনে এসে উপস্থিত হন। তাদের জন্য আজ থাকা ও খাবারের ব্যাবস্থা করানোর জন্য বাসে করে কলকাতার নির্দিষ্ট জায়গায় নিয়ে যাওয়া হয়।

Tags :
Avisekh BanerjeeAvisekh Banerjee At Brigade
Next Article