OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ঝাড়গ্রামে জঙ্গলমহলের রণকৌশল ঠিক করতে বৈঠক করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

02:56 PM Apr 01, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,ঝাড়গ্রাম:এবার অভিষেক বন্দ্যোপাধ্যায় এর চোখ ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্র। আগামী ৪ এপ্রিল ঝাড়গ্রামে আসছেন তৃণমূলের যুব সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। গত ২০১৯ সালের লোকসভা নির্বাচনে ঝাড়গ্রাম লোকসভা(Jhargram Loksabha) কেন্দ্রটি চলে যায় বিজেপির দখলে। এবার তার কারণেই ঝাড়গ্রামের শীর্ষ নেতা প্রার্থীর সঙ্গে বৈঠক করতে খোদ আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়(Avisekh Banerjee)। ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের ভোটগ্রহণ ২৫ মে।তার আগে আগামী লোকসভা ভোটের রণকৌশল ঠিক করতেই এই বৈঠক বলে জানা যাচ্ছে।

২০১৯ ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রটি তৃণমূলের হাত ছাড়া হয়। কিন্তু ২০২১ সালের বিধানসভা নির্বচনে ভালো ফল করে তৃণমূল। সেই ২১ সালের ফলের ধারাকে অব্যাহত রাখতেই নেতাকর্মীদের কি কি করতে হবে সেই পরামর্শ তিনি (অভিষেক বন্দ্যোপাধ্যায়) এই বৈঠক থেকেই দেবেন বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, কলকাতা থেকে জঙ্গলমহলের ঝাড়গ্রামে তিনি কপ্টারে এসে পৌঁছাবেন। এই মুহূর্তে জেলার প্রশাসনের আধিকাররা শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখছেন। সূত্রের খবর, ঝাড়গ্রাম বেসরকারি অতিথিশালায় বৈঠক করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সেই বৈঠকে জেলার বিধায়ক, জেলা সভাপতি, ব্লক সভাপতি সহ তৃণমূলের প্রার্থী উপস্থিত থাকবেন বলে খবর। সেই বৈঠকে আগামী লোকসভা নির্বাচনে ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের বিষয়ে বিশেষ বৈঠক করবেন তৃণমূলের যুব সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃনমূলের জেলা সভাপতি টেলিফোনে জানান, "আমাদের অভিষেক বন্দ্যোপাধ্যায় এবার জঙ্গলমহলকে(Jangalmahal) বিশেষ নজর দিচ্ছেন। উনি আমাদের যে বার্তা দেবেন সেই অনুযায়ী আমরা কাজ করবো।"

Tags :
Avisekh At Jhargram On 4th AprilAvishek Visit Jangalmahal On 4 th April
Next Article