For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঝাড়গ্রাম জেলার দুটি মূল রাস্তার শিলান্যাস করলেন রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা

09:15 PM Jun 29, 2024 IST | Subrata Roy
ঝাড়গ্রাম জেলার দুটি মূল রাস্তার শিলান্যাস করলেন রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় -এর উদ্যোগে রাজ্যজুড়ে যে সমস্ত দিকে উন্নয়ন এর ধারা অব্যাহত রয়েছে,তা আর বলার অপেক্ষা রাখেনা। এবারের লোকসভা নির্বাচন এর তাই মূল মন্ত্র ছিল " উন্নয়ন এর নবজোয়ার"।আর সেই উন্নয়নকে হাতিয়ার করেই এবারের লোকসভাতে বিপুল জয়জয়কার হয়েছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের। ‌তাই শনিবার ঝাড়গ্রাম জেলার বহু প্রতিক্ষিত দুটি মূল রাস্তার শিলান্যাস করলেন রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা(Minister Birbaha Hasda)। মানুষের দীর্ঘদিনের দাবি ছিল এই দুটি রাস্তা তৈরির। যার শনিবার শিলান্যাস হতেই খুশি ওই এলাকার সাধারণ মানুষ।

Advertisement

জানা গিয়েছে,বিনপুর ১ নম্বর ব্লকের বৈতা অঞ্চলের পিন্দ্রাকুলি গ্ৰাম থেকে আদিবাসী পাড়া পর্যন্ত একটি রাস্তার শিলান্যাস করেন রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা।পশ্চিমাঞ্চল উন্নয়ন পর্ষদ এর আর্থিক সহায়তা তে এই রাস্তা নির্মাণ করা হবে।এর পাশাপাশি এদিন মন্ত্রীর হাত ধরে ঝাড়গ্রাম ব্লকের(Jhargaram Block) রাধানগর অঞ্চলের গঙ্গাধরপুরপুর চক থেকে গোলক মাহাতর বাড়ি পর্যন্ত একটি রাস্তার তিনি শিলান্যাস করেন। এটিও এক‌ই দপ্তর এর আর্থিক সহায়তা তে তৈরি হবে বলে জানা গিয়েছে।

Advertisement

এদিন মন্ত্রী বীরবাহা হাঁসদা জানান,আমি আপ্লুত,আমি খুব খুশিএই দুটি মূল রাস্তার কাজের সূচনা করতে পেরে।পরবর্তী সময়ে ও মানুষের পাশে এইভাবে থাকতে পারলে খুবই উপকৃত হবো।বহু মানুষের সমাগমে শনিবার এই দুটি রাস্তা তৈরির কাজের সূচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আগামী দিন ঝাড়গ্রামে আরো উন্নয়নমূলক কাজ হতে চলেছে বলে জানা গিয়েছে।

Advertisement
Tags :
Advertisement