For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

SRKDAY-ইভেন্টে পাঠানের গানে নাচলেন বাদশা, সঙ্গে জানালেন সিক্যুয়াল ছবি না করার কারণ

আমি এটা করতে চাই না (সিক্যুয়াল বা ফ্র্যাঞ্চাইজি)। কারণ আমি আপনাদের সবার জন্য নতুন সিনেমা করতে চাই কারণ আমার একটা ফিল্ম দরকার।
08:01 PM Nov 02, 2023 IST | Sushmitaa
srkday ইভেন্টে পাঠানের গানে নাচলেন বাদশা  সঙ্গে জানালেন সিক্যুয়াল ছবি না করার কারণ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শাহরুখ খান আজ ৫৮ বছরে পদার্পণ হলেন। অভিনেতা তাঁর বিশাল ফ্যান বেস উপভোগ করেন। বলিউডের বেশ কিছু সেলিব্রিটিদের কাছ থেকে ভালবাসা এবং উষ্ণ জন্মদিনের শুভেচ্ছা পেয়েছেন তিনি। SRK-এর জন্মদিন উদযাপন করার জন্য, ভক্তরা মুম্বইতে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। যেখানে অভিনেতাও এতে উপস্থিত ছিলেন। এদিন তাঁর পরবর্তী ছবি 'ডানকি'র প্রথম টিজারের বিষয়েও কথা বললেন অভিনেতা। এমনকী SRKDay ইভেন্টের সময়, কিং খান অনেক প্রশ্নের উত্তরও দিলেন এবং প্রকাশ করলেন যে তিনি সিক্যুয়েল করতে চান না। 

Advertisement

SRKDay ইভেন্টের সময়, শাহরুখ খান প্রকাশ করলেন যে, তিনি কেন সিক্যুয়েল তৈরি করতে চান না? অভিনেতা বলেন, "আমি এটা করতে চাই না (সিক্যুয়াল বা ফ্র্যাঞ্চাইজি)। কারণ আমি আপনাদের সবার জন্য নতুন সিনেমা করতে চাই কারণ আমার একটা ফিল্ম দরকার। ডানকির মতো একটা ফিল্ম আপনাদের অনেক বিনোদন দেবে। লোকেরা জওয়ান এবং পাঠানের চেয়ে ডানকিকে বেশি বিনোদনমূলক মনে করবে।" ডানকি টিজার আজ মুক্তি পেয়েছে এবং এটি ইতিমধ্যেই প্রচুর ভালবাসা পেয়েছে। এখন, ইভেন্ট চলাকালীন, এসআরকে ডানকি ড্রপ ২ এবং ড্রপ ৩ নিয়ে খোলামেলা কথা বললেন। তিনি বলেছিলেন যে যখন ড্রপ ২ এবং ৩ মুক্তি পাবে, তখন চরিত্রগুলি আরও অন্বেষণ হবে। ডানকি রেড চিলিস এন্টারটেইনমেন্ট, রাজকুমার হিরানি ফিল্মস এবং জিও স্টুডিওস দ্বারা উপস্থাপিত। এর কাস্টে রয়েছে ভিকি কৌশল, তাপসী পান্নু, বোমান ইরানি, বিক্রম কোচার, এবং অনিল গ্রোভার। ছবিটি ২২ ডিসেম্বর মুক্তি পাবে। এদিন ইভেন্টের শেষের দিকে, এসআরকেকে পাঠান এবং সম্প্রতি মুক্তিপ্রাপ্ত জওয়ানের মতো চলচ্চিত্রের গানে নেচেছেন। ঝুমে জো পাঠান এবং নট রামাইয়া ভাস্তাভাইয়া তে নাচেন।

Advertisement

তিনি একটি সাদা শার্ট এবং নীল জিন্স পরেছিলেন এদিন। এদিন রাজকুমার হিরানি জানান শাহরুখ খান তাঁর মুন্নাভাই এমবিবিএস, এবং থ্রি ইডিযটস না করে দেন। ইনস্টাগ্রামে গিয়ে সুপারস্টার ভিডিওটি শেয়ার করে লিখেছেন, "আপনাদের সঙ্গে উদযাপন করা সবসময়ই বিশেষ… আমার দিনটি তৈরি করার জন্য আপনাকে ধন্যবাদ!!! এটা অবিশ্বাস্য যে আপনি অনেক রাতে আসেন এবং আমাকে শুভেচ্ছা জানান। আমি একজন নিছক অভিনেতা। আর কিছুই আমাকে আনন্দিত করে না, যে আমি আপনাকে একটু বিনোদন দিতে পারি।" উল্লেখ্য, এদিন যখন ভক্তদের সঙ্গে দেখা করার জন্যে বের হোন, তখন অভিনেতার গাড়ি ঘিরে ধরেন আরও ভক্তরা। যে কারণে পুলিশ প্রশাসনকে লাঠি চার্জ করতে হয়। 

Advertisement
Tags :
Advertisement