For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তিন বাংলাদেশি সহ দুই ভারতীয় দালালকে আটক করল পুলিশ

07:42 PM Feb 02, 2024 IST | Subrata Roy
তিন বাংলাদেশি সহ দুই ভারতীয় দালালকে আটক করল পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বাগদা ও ধুপগুড়ি : একের পর এক সীমান্ত দিয়ে চোরাপথে বাড়ছে অনুপ্রবেশ। কখনো বিএসএফের হাতে আবার কখনো পুলিশের হাতে আটক হচ্ছে একাধিক বাংলাদেশী। শুক্রবার আবারো তিন বাংলাদেশীকে আটক করল বাগদা থানার(Bagda P.S.) পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় ,বানেশ্বর পুরের টালিখোলা এলাকায় সন্দেহজনকভাবে তিনজন ঘোরাঘুরি করছিল ।

Advertisement

খবর পেয়ে পুলিশ তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় তারা চোরাপথে বাংলাদেশ থেকে ভারতে এসেছে বাগদার দুই দালালের মারফত। এরপরই পুলিশ ওই দুই দালালসহ তিন বাংলাদেশীকে গ্রেপ্তার করে। পুলিশ সূত্রে জানা যায়, তিন বাংলাদেশীদের নাম রানা মোল্লা, রাসেল সদ্দার, রুবিনা মোল্লা। সকলে বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে এসেছে। ওই দুই দালারের নাম ইসলাম মন্ডল ও শহীদ মন্ডল দুজনেই বাগদার বানেশ্বরপুরের বাসিন্দা।ধৃতদের শুক্রবার বনগাঁ মহকুমা আদালতে(Banga Court) পেশ করে পুলিশ।

Advertisement

এদিকে পথ দুর্ঘটনায় প্রাণ হারালো ধূপগুড়ির দুই যুবক। শোকের ছায়া পরিবারে।বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ধুপগুড়ি মহকুমার বানারহাট থানার(Banarhat P.S.) অন্তর্গত তেলিপাড়া সংলগ্ন এলাকায়।জানা গেছে, ধুপগুড়ির পৌর এলাকার(Dhupguri Municipality) দুই যুবক ঋজু রায় ও অঙ্গন সরকার নামে দুই বন্ধু বাইকে চেপে একটি বিয়ে বাড়ির ফটোগ্রাফারের কাজ করতে যান। কাজ সেরে সেখান থেকে ফেরার পথে দ্রুতগতিতে ছুটে আসা ডাম্পারের সঙ্গে সংঘর্ষ হয় বাইকের ঘটনাস্থলে মৃত্যু হয় যুবকের। ঘটনায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয় এলাকায়।

স্থানীয়দের তৎপরতায় দুই যুবককে উদ্ধার করে বীরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে(Birpara State General Hospital) নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক অঙ্গন সরকার নামে ঐ যুবককে প্রথমে মৃত ঘোষণা করে। পরবর্তীতে অপর যুবককে জলপাইগুড়ি জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় ঋজু রায়ের।দুই বন্ধুর মৃত্যুতে শোকের ছায়া ধুপগুড়িতে।

Advertisement
Tags :
Advertisement