OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বাগনানের ঝোঁপ থেকে মধ্যবয়স্ক ব্যক্তির মৃতদেহ উদ্ধার ,এলাকায় চাঞ্চল্য

12:24 PM Jun 10, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,হাওড়া: সোমবার হাওড়ার বাগনান থানা এলাকার মহিষরেখা ব্রীজ সংলগ্ন এলাকার একটি ঝোঁপের মধ্যে থেকে এক মধ্য বয়সী ব্যক্তির দেহ উদ্ধারের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সকাল দশটা নাগাদ এলাকার লোকজন ওই ঝোঁপের পাশ দিয়ে যাওয়ার সময় মৃতদেহটি দেখতে পায় এবং পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। মৃতের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। মৃতদেহের গায়ে রক্তের দাগ থাকায় তাকে অন্য কোথাও মেরে ফেলে যাওয়া হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। এই ঘটনায় ওই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

ওই ঝোপের আশেপাশে কোন ক্লু আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। অন্যদিকে, কলকাতার কসবার ইন্দুপার্ক(InduPark) এলাকায় দু দলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ১০৭ নম্বর ওয়ার্ড এর বর্তমান কাউন্সিলর লিপিকা মান্নার সঙ্গে আগের কাউন্সিলর সুশান্ত ঘোষের(Councillor Susanta Ghosh) গোষ্ঠীদ্বন্দ্বতে চরমে উঠলো উত্তেজনা। স্থানীয়দের অভিযোগ, কাউন্সিলর লিপিকা মান্নার(Councillor Lipika Manna) লোকজন বাইরে থেকে এসে রবিবার রাতে হামলা চালায় এলাকায়। বোমাবাজি ও শূন্য এ গুলি ছুঁড়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে খালি গুলির কার্তুজ মিলেছে। পুলিশ উদ্ধার করেছে সেগুলি।

এর আগে শনিবার রাতেও ইন্দুপার্ক এলাকায় বহিরাগতরা হামলা চালায়। অভিযোগ, কসবা থানায় অভিযোগ করলেও কাউকে গ্রেফতার করেনি পুলিশ। এদিন পুলিশের সামনেই মহিলাদের মারধর করা হয়, বোমাবাজিও করা হয়। এক। মহিলার মেরে মুখ ফাটিয়ে দেওয়া হয়। কসবা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

Tags :
Bagnan Dead Body RescueKasba Clash
Next Article