For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কথার মারপ্যাঁচে ৬ বার ওটিপি জেনে বৃদ্ধের ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা হাতাল প্রতারক

05:21 PM Jun 26, 2024 IST | Subrata Roy
কথার মারপ্যাঁচে ৬ বার ওটিপি জেনে বৃদ্ধের ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা হাতাল প্রতারক
Advertisement

নিজস্ব প্রতিনিধি ,বাগনান : নেটওয়ার্ক ব্যাংকিংয়ে অজ্ঞতার সুযোগ নিয়ে এক বৃদ্ধের কাছ থেকে ছয় বার ও টি পি জেনে ছয় দফায় প্রায় ৩ লক্ষ ২০ হাজার টাকা হাতিয়ে নিল প্রতারক ।আর এই টাকা জালিয়াতির ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়ার বাগনান থানা(Bagnan P.S.) এলাকায়। জানা গিয়েছে, হাওড়ার বাগনানের মানকুর মোড় সংলগ্ন এলাকার একটি বেসরকারি ব্যাংকে দীর্ঘদিনের গ্রাহক বাগনানের আগুন্সি ভুঞেড়া গ্রামের বাসিন্দা সত্তরোর্ধ্ব শঙ্কর চক্রবর্তী। তাঁর কাছে গত সোমবার দুপুরে একটি ফোন আসে এবং ফোনে তার ব্যাংকের সমস্ত ডিটেলস বলে দেওয়া হয় এবং বলা হয় ব্যাংকের কেওয়াইসি(KYC) জমা দিয়েছেন কিনা।

Advertisement

দীর্ঘদিন ব্যাংকে না যাওয়ার সুবাদে শঙ্করর বাবু ভেবেছিলেন কেওয়াইসি জমা দেওয়া প্রয়োজন।সরল বিশ্বাসে তিনি ছয় বার ও টি পি(OTP) বলে দেন বলে জানিয়েছেন। শুধু তাই নয় মাঝের সময়ে ব্যাঙ্ক সংক্রান্ত বিভিন্ন কথা বলতে থাকে ফোনের অপর প্রান্তের ব্যক্তি ।যার নং - ৬২৯১২৬৯৫৫৩। এবং কেওয়াইসি জমা দেওয়ার নাম করে তার কাছ থেকে পরপর ছয় দফায় ওটিপি চেয়ে নেওয়া হয়।

Advertisement

ছয় দফা ওটিপি দেওয়ার পরই শঙ্করবাবু জানতে পারেন তার ব্যাংক থেকে কয়েক লক্ষ টাকা উধাও। এমনকি ব্যাংকে রাখা ফিক্সড ডিপোজিটের(Fixed Diposit) টাকা ও উধাও হয়ে গিয়েছে।এই ঘটনায় হতভম্ব হয়ে যান শঙ্কর বাবু এবং তার পরিবার। ইতিমধ্যেই পুলিশে এই প্রতারণা বিষয়ে অভিযোগ জানিয়েছেন তিনি ।অন্য দিকে ব্যাংকের পক্ষ থেকে তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে। এই ঘটনায় বাগনান এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement
Tags :
Advertisement