For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বালিতে শীতলা মন্দিরে দুঃসাহসিক চুরি, জয়পুরে গাছের ডালে ঝুলন্ত মৃতদেহ

04:36 PM Jun 21, 2024 IST | Subrata Roy
বালিতে শীতলা মন্দিরে দুঃসাহসিক চুরি  জয়পুরে গাছের ডালে ঝুলন্ত মৃতদেহ
Advertisement

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: বালি ঘোষপাড়া পঞ্চায়েতের ৭নম্বর নেতাজীনগর চাঁদমারি শীতলা মায়ের মন্দিরে হল দুঃসাহসিক চুরি।স্থানীয় মানুষজন জানান শুক্রবার সকালে যখন মায়ের মন্দিরের নমস্কার করতে যায় তখন দেখেন মায়ের মূর্তিটি নিচে পড়া এবং মায়ের গায়ে গহনা নেই। সিসিটিভি ক্যামেরাতে দেখা যায় একটি ছেলে হাতে একটি রড নিয়ে ঘুরছিল এবং সন্দেহ ঐ ছেলেটিই ঐ মন্দিরের তালা না ভেঙে ঐ রড (Iron Road)দিয়ে মাকে বেদি থেকে নীচে ফেলে দেয় এবং মায়ের গয়না চুরি করার জন্য। ঘটনাস্থলে নিশ্চিন্দা থানার পুলিশ মন্দিরের ভিতরে থাকা একটি লোহার রড উদ্ধার করে।সন্দেহ এই লোহার রড দিয়েই চুরির ঘটনা ঘটানো হয়েছে। পুলিশ সিসিটিভি(CCTV) ফুটেজ দেখে দুষ্কৃতীকে চিহ্নিত করার কাজ শুরু করেছে।

Advertisement

অন্যদিকে,শনিবার সকালে হাওড়ার জয়পুর থানা(Jaypur P.S.)) এলাকার রঞ্জাবাড় গ্রামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায়। নিজের নাম কৌশিক রায়। বয়স ২৫। জানা গিয়েছে, রাস্তার পাশে লাগানো গাছের ধারে ওই যুবকের ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকার বাসিন্দারা। সে গত তিনদিন ধরে নিখোঁজ ছিল বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে। মৃতের পরিবারের অভিযোগ নিখোঁজ থাকার পরেও পুলিশ ওই যুবকের খোঁজে কোন তল্লাশি করেনি। এদিন পুলিশ দেহ উদ্ধার করতে গেলে পুলিশকে ঘিরে ব্যাপক বিক্ষোভ দেখায় এলাকার লোকজন।

Advertisement

এদিকে মৃত কৌশিকের পরিবারের অভিযোগ বছর খানিক ধরে কৌশিকের সঙ্গে রাজাপুর থানা এলাকার এক যুবতীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং তাদের দুই পরিবারের মধ্যেও যাতায়াত ছিল। হঠাৎ করেই ওই যুবতীর জামাইবাবু তাদের বিয়ে বাধা হয়ে দাঁড়ায় এবং কৌশিক কে খুনের হুমকি দেয়। যদিও মোটামুটি ঠিক হয়েছিল ১৮ জুন তাদের মন্দিরে বিয়ে হবে। ঐদিন সকাল ১১ টা নাগাদ কৌশিক কে যুবতীর জামাইবাবু ফোন ডাকে এবং তার পর থেকেই সে নিখোঁজ হয়ে যায় এবং শুক্রবার সকালে তার দেহ উদ্ধার হয়। কৌশিক কে পরিকল্পিতভাবে ওই তরুণী এবং তার জামাইবাবু খুন করেছে বলে অভিযোগ দায়ের করা হয়েছে জয়পুর থানায়। এই ঘটনায় ওই এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

Advertisement
Tags :
Advertisement