For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রথে খুলছে না দিঘার জগন্নাথ মন্দির, ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী

05:02 PM Jul 02, 2024 IST | Srijita Mallick
রথে খুলছে না দিঘার জগন্নাথ মন্দির  ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ সামনেই সোজা রথ। তবে এবারও রথে খুলছে না দিঘার জগন্নাথ মন্দির। কারণ, এখন শেষ হয়নি মন্দির তৈরির কাজ। আর তা জানতে পেরেই  অত্যন্ত ক্ষুব্ধ মমতা বন্দ্যোপাধ্যায়। তাতে নড়েচড়ে বসেছে নবান্ন। ইতিমধ্যেই পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের সঙ্গে বৈঠকে করতে বসেছেন হিডকো-এর ভাইস চেয়ারম্যান সহ বিভিন্ন আধিকারিকরা।

Advertisement

প্রাথমিকভাবে জানা গিয়েছে, শ্রমিক কমে যাওয়ায় ফলেই কাজের গতি কমেছে। সেইজন্যই জগন্নাথ মন্দিরের কাজ এখনও শেষ হয়নি। সেইজন্য শ্রমিক বাড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু  কবে খুলবে জগন্নাথ মন্দিরের দরজা তা এখনও রয়েছে অধরা। তবে, সুত্রের খবর দুর্গা পুজোর আগে খুলবে না দিঘার জগন্নাথ মন্দিরের দরজা। হিডকো-এর আধিকারিকরা জানিয়েছেন, এই মন্দির উদ্বোধন করতে আসবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

Advertisement

 উল্লেখ্য, প্রায় ২০০ কোটি টাকা খরচ করে  নিউ দিঘা স্টেশন সংলগ্ন নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কের পাশে এই মন্দিরটি তৈরি হচ্ছে। রাজস্থান থেকে বেলেপাথর আনা হয়েছে এই মন্দিরটি তৈরির জন্য। পুরীর জগন্নাথ মন্দিরের মতোই উচ্চতা হবে দিঘার মন্দিরটিরও। ইতিমধ্যেই কাজ প্রায় শেষের পথে।  অন্যদিকে দিঘায় ঘুরতে যেতে কম বেশি সকল বাঙালির খুব পচ্ছন্দ করে। আর দিঘাতে জগন্নাথ মন্দির তৈরি হলে তা প্রতি সাধারণ মানুষের  কাছে আরও আকর্ষণ বাড়িয়ে তুলবে।

Advertisement
Tags :
Advertisement