OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

উত্তর ২৪ পরগনা জেলাতে ছেলে ধরা সন্দেহে গণপিটুনির অপরাধে গ্রেফতার ৭

03:24 PM Jun 24, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, বারাসত: ছেলেধরা সন্দেহে গনপিটুনির পৃথক দুটি ঘটনায় গ্রেপ্তার ৭ জন। সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার আরো এক যুবক।বেশ কয়েকদিন ধরেই উত্তর চব্বিশ পরগনা জেলার বিভিন্ন জায়গায় ছেলে ধরা সন্দেহে গণপিটুনির মত ঘটনা ঘটছে। গত শনি ও রবিবার বনগাঁ মহকুমার বিভিন্ন জায়গাতেই গণপিটুনির মতো ঘটনা সামনে এসেছে। যার মধ্যে বনগাঁ থানার(Banga P.S.) চাপাবেড়িয়া এলাকায় ভবঘুরেকে মারধরের অভিযোগে রবিবার ২ যুবককে গ্রেফতার করে বনগাঁ থানার পুলিশ। এরপর রীতিমত সাংবাদিক সম্মেলন করা হয় প্রশাসনের পক্ষ থেকে।

রবিবারের পর সোমবারও বনগাঁ থানা এলাকার গণপিটুনির ঘটনায় চার যুবককে গ্রেপ্তার করল বনগাঁ থানার পুলিশ। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ানোর অপরাধে এক যুবককে গ্রেপ্তার করা হয়। চাপাবেড়িয়া এলাকার ঘটনায় গ্রেপ্তারির সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭।পাশাপাশি রবিবার গাইঘাটা থানার বেড়ি গোপালপুর এলাকায় ছেলেধরা সন্দেহে গণপিটুনির ঘটনায় ইতিমধ্যেই তিন যুবকের গ্রেফতার করেছে গাইঘাটা থানার পুলিশ। ধৃতরা হল অনিমেষ বিশ্বাস ,অলক দেবনাথ ও উদয় অধিকারী। এরা সকলেই বেড়িগোপালপুর এলাকার বাসিন্দা।

বনগাঁ পুলিশ জেলার গনপিটুনির ঘটনায় মোট সাত জনকে সোমবার বনগাঁ মহকুমা আদালতে(Banga Court) পেশ করা হয়। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বারংবার গুজবে কান না দেবার বার্তা দেওয়া হচ্ছে। পাশাপাশি কোনরকম সন্দেহজনক কাউকে দেখলে গণপিটুনির ঘটনা না ঘটিয়ে পুলিশকে খবর দিতে বলা হচ্ছে প্রশাসনের পক্ষ থেকে। না হলে কড়া ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছে পুলিশ।

Tags :
Banga 7 arrestBanga Court
Next Article