For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অশোকনগর ও গোপালনগরের পর এবার বনগাঁতে ছেলে ধরা সন্দেহে গণপিটুনি, ধৃত ২

02:57 PM Jun 23, 2024 IST | Subrata Roy
অশোকনগর ও গোপালনগরের পর এবার বনগাঁতে ছেলে ধরা সন্দেহে গণপিটুনি  ধৃত ২
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বনগাঁ: উত্তর ২৪ পরগণা জেলাতে কিছুতেই গুজব ছড়ানো থেকে গণপ্রহারের ঘটনা বন্ধ করা যাচ্ছে না। বনগাঁতে ছেলেধরা সন্দেহে ভবঘুরেকে গণপিটুনি দেওয়ার ঘটনা ঘটে শনিবার রাতে ।গুরুতর আহত অবস্থায় ভর্তি বনগাঁ মহকুমা হাসপাতালে ওই ভবঘুরে। গ্রেপ্তার ২। অশোকনগর ও গোপালনগরের পর এবার বনগাঁতে(Banga) গণপিটুনির ঘটনা ঘটে ছেলে ধরা সন্দেহে।শনিবার রাতে উত্তর ২৪ পরগনার বনগাঁ পৌরসভা এলাকার ৯ নম্বর ওয়ার্ডের ঠাকুরপল্লীতে এক ভবঘুরেকে ছেলেধরা সন্দেহে গণপিটুনি দেওয়া হয় । পরবর্তীতে ভবঘুরেকে উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করে পুলিশ । ভবঘুরেকে মারধোরের সেই ছবি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

Advertisement

এই বিষয়ে বনগাঁ ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বন্দনা দাস কীর্তনীয়া বলেন," শনিবার রাতে আমি জানতে পেরে পুলিশকে খবর দিয়েছিলাম । পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বনগাঁ মহাকুমা হাসপাতালে ভর্তি করে।"ভবঘুরেকে মারধর করা হয়েছে প্রসঙ্গে তিনি বলেন,মারধর করা হয়ে থাকলে ঠিক হয়নি । সাধারণ মানুষকে বলবো গুজবে কান দেবেন না। এই ধরনের কোন সন্দেহভাজন ব্যক্তিকে দেখলে পুলিশ প্রশাসনকে খবর দিন । আইন হাতে তুলে নেবেন না ।

Advertisement

শনিবার রাতে বনগাঁ ঠাকুরপল্লী(Banga Thakurpally) এলাকায় ছেলে ধরা সন্দেহে গণপিটুনির ঘটনায় তদন্ত নেমে বনগাঁ থানার পুলিশ দুজনকে গ্রেফতার করে।অভিযুক্ত ওই দুইজনের নাম বিশ্বজিৎ দত্ত ও তাপস ঘোষ । ধৃতদের রবিবার বনগাঁ মহকুমা আদালতে(Banga Court) পাঠিয়েছে বনগাঁ থানার পুলিশ ।এই ঘটনায় আর কেউ যুক্ত আছে কিনা তদন্ত করে দেখছে পুলিশ। বারবার পুলিশের পক্ষ থেকে ছেলে ধরা গুজব থেকে জনগণকে সতর্ক থাকার আর্জি জানানো হচ্ছে। কিন্তু প্রচার স্রেফ সার হয়ে দাঁড়াচ্ছে। একের পর এক গণ প্রহারের ঘটনা বৃদ্ধি পাওয়ায় চিন্তিত প্রশাসন।

Advertisement
Tags :
Advertisement