For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পূর্ব বর্ধমানের ভাতারের নতুনগ্রামে ভয়াবহ বাস দুর্ঘটনা,মৃত ১, আহত ৪৫

02:52 PM Feb 14, 2024 IST | Subrata Roy
পূর্ব বর্ধমানের ভাতারের নতুনগ্রামে ভয়াবহ বাস দুর্ঘটনা মৃত ১  আহত ৪৫
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ভাতার: পূর্ব বর্ধমান জেলার ভাতারের নতুনগ্রামে ভয়াবহ দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস, ১জনের মৃত্যু,আহত বহু।নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা সেচ খালের কালভার্টে ধাক্কা মেরে নয়ানযুলিতে উল্টে গেল যাত্রী বোঝাই বাস। এই দুর্ঘটনায় ১জনের মৃত্যু হয় এবং ৪৫ জন গুরুতর আহত হন।মঙ্গলবার অধিক রাতে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতার থানার নতুনগ্রামের(Natungram) কাছে। বর্ধমান থেকে বহরমপুর যাবার পথে এই দুর্ঘটনার কবলে পড়ে বাসটি।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানতে পারা গেছে বাসটিতে প্রায় ৫০জনের কাছাকাছি যাত্রী ছিল। দুর্ঘটনায় বাসের প্রায় ২৪জন যাত্রী কমবেশি আহত হয়েছেন। তাদের মধ্যে দুজন মহিলা সহ আরো তিনজনের আঘাত গুরুতর বলে স্থানীয় সূত্রে জানা গেছে।আহতদের প্রথমে ভাতার হাসপাতালে নিয়ে যাওয়া হলেও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাদের বর্ধমান মেডিক্যালে(Bardhaman Medical ) নিয়ে যাওয়ার পরামর্শ দেন। দুর্ঘটনার পরই ভাতার থানার (Bhatar P.S.)পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

Advertisement

পরিস্থিতি নিয়ন্ত্রণে ভাতার, বর্ধমান, মঙ্গলকোট থানার পুলিশও ঘটনাস্থলে পৌঁছে যায়। দুর্ঘটনার পর স্থানীয়রাই প্রথমে উদ্ধার কাজে হাত লাগায়। পড়ে পুলিশ পৌঁছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। এদিকে রাতের অন্ধকারে বাস দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই আশপাশের বহু মানুষ ছুটে আসেন দুর্ঘটনাগ্রস্থ যাত্রীদের উদ্ধারের জন্য। এই ঘটনায় নতুনগ্রাম এলাকায় ব্যাপক আলোড়ন পড়েছে।
আজ ভোরে একজন মারা গেছেন।

Advertisement
Tags :
Advertisement