OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বর্ধমানের নাকা চেকিং - এ চারচাকা গাড়ি থেকে উদ্ধার কোটি টাকা

04:47 PM Nov 04, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, বর্ধমান: বর্ধমানে থরে থরে টাকা সাজানো চারচাকা গাড়ি। নাকা চেকিং- এ টাকার বান্ডিল উদ্ধার করলো বর্ধমান থানার পুলিশ। আটক গাড়ি সহ টাকা পুলিশের নাকা চেকিং(Naka Checking) চলাকালীন গাড়ির মধ্যে মিলল থরে থরে টাকার বান্ডিল। তা দেখে চক্ষু চড়কগাছ কর্তব্যরত পুলিশ সহ স্থানীয় বাসিন্দাদের। ঠিক সিনেমার মতো গাড়িতে বিপুল পরিমাণ টাকা একাধিক থলি ব্যাগে করে পাচার হচ্ছিল।কিন্তু টাকার সঠিক উৎস কি বলতে পারছে না গাড়ির মালিক।

তারা শুধু জানাচ্ছে এই টাকা ব্যবসার। পুলিশের সন্দেহ হওয়ায় গাড়িটি আটক করে বর্ধমান থানায়(Baedhaman P.S.) নিয়ে যায় বলে পুলিশ সূত্রে খবর। ঘটনা টি ঘটেছে শুক্রবার রাতে বর্ধমান শহরের তেলিপুকুর ফ্লাইওভারের নিচে। জানাগেছে, ছোট চারচাকা গাড়িটিতে করে (WB42BC8570) দক্ষিন-দামোদরের দিক থেকে বর্ধমান শহরের দিকে আসছিলো একটি পরিবারের চারজন। তখন প্রত্যেক দিনের মতো বর্ধমান থানার পুলিশের নাকা চেকিং চলছিল। পুলিশ গাড়িটি দাঁড় করিয়ে চেকিং করতেই দেখতে পায় গাড়িটিতে থাকা কয়েকটি থলিতে রয়েছে প্রচুর টাকার বান্ডিল।

প্রায় কোটি টাকার বেশী পরিমাণ টাকা গাড়িতে নিয়ে কোথায় যাচ্ছে গাড়ির মালিক, পুলিশের এই প্রশ্নের সদুত্তর দিতে না পারায় তাদের আটক করে বর্ধমান থানায় নিয়ে যায় পুলিশ। স্থানীয়দের মনে প্রশ্ন উঠছে যে, বর্তমানে চারিদিকে চাকরি থেকে রেশন দূর্নীতি চলছে তাতে উঠে আসছে কোটি কোটি টাকার দূর্নীতি। এই বিপুল পরিমাণের টাকার সাথে রাজ্যে চলা দূর্নীতির কোন যোগ নেই তো ? এই সব নানান প্রশ্নের উত্তর খুঁজতে জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন ডি.এস.পি (DSP)রাকেশ চৌধুরী সহ বর্ধমান থানার পুলিশ আধিকারিকরা ।

Tags :
Bardhaman More Than 1 Corer Cash Recover At Naka CheckingBardhaman Naka Checking Recover Cash From Four Wheeler
Next Article