For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ব্যারাকপুর রামকৃষ্ণ মিশনে অষ্টম শ্রেণির ছাত্রকে র‍্যাগিং করার অভিযোগ, তদন্তে পুলিশ

07:56 PM Jun 26, 2024 IST | Subrata Roy
ব্যারাকপুর রামকৃষ্ণ মিশনে অষ্টম শ্রেণির ছাত্রকে র‍্যাগিং করার অভিযোগ  তদন্তে পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি , ব্যারাকপুর: উত্তর চব্বিশ পরগনা জেলার ব্যারাকপুর রামকৃষ্ণ বিবেকানন্দ মিশনের অষ্টম শ্রেণীর এক ছাত্রকে তার সহপাঠীদের বিরুদ্ধে র‍্যাগিং করার অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনার পর র‍্যাগিং(Ragging) হওয়া আহত ছাত্রকে ব্যারাকপুর বিএনবসু মহকুমা হাসপাতালে (B.N.Bose Hospital)চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।ক্ষুব্ধ অভিভাবক তাকে মিশন থেকে ছাড়িয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে এবং ব্যারাকপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এদিকে,সাইবার প্রতারণায় সাফল্য পেল মধ্যমগ্রাম থানা(Madhyamgram P.S,)। প্রতারিত হয়ে যাওয়া টাকা উপভোক্তার হাতে ফিরিয়ে দিল মধ্যমগ্রাম থানার পুলিশ।

Advertisement

গত বছর পুজোর সময় এক ব্যক্তির বেসরকারি ব্যাংকের অ্যাপের মাধ্যম থেকে প্রায় দেড় লক্ষ টাকা প্রতারিত হন। তারপরেই ওই ব্যক্তি মধ্যমগ্রাম থানায় সাইবার ডিপার্টমেন্টে একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে মধ্যমগ্রাম থানার পুলিশ। এরপর ওই ব্যক্তির হাতে দেড় লক্ষ টাকার মধ্যে এক লক্ষ ৩৫ হাজার টাকা ফিরিয়ে দেয় মধ্যমগ্রাম থানার পুলিশ আধিকারিকেরা। অন্যদিকে,আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস উপলক্ষে বীজপুরে প্রশাসনের উদ্যোগে পদযাত্রা।

Advertisement

ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের বীজপুর থানা(Bijpur P.S.) ও কাঁপা সাব ট্রাফিক গার্ডের যৌথ উদ্যোগে বুধবার উদযাপিত হল আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস। বুধবার সকালে কাঁচরাপাড়ার কলেজ মোড় থেকে শুরু করে কাঁচরাপাড়া বেল ইনস্টিটিউট পর্যন্ত বর্নাঢ্য পদযাত্রা করা হয়। উক্ত পদযাত্রায় কাঁচড়াপাড়া পুর অঞ্চলের দশটি স্কুলের পড়ুয়ারা অংশ নিয়েছিল। পদযাত্রায় ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের উচ্চপদস্থ আধিকারিকরাও সামিল হয়েছিলেন।

Advertisement
Tags :
Advertisement