OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ব্যারাকপুরে সাঁতার প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষককে গ্রেপ্তার করল পুলিশ, ১৪দিনের জেল হেফাজত

05:08 PM Jun 22, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,টিটাগড় ও বনগাঁ :অবশেষে ব্যারাকপুরে সাঁতার কাটতে নেমে শিশু মৃত্যুর ঘটনায় অভিযুক্ত সাঁতার প্রশিক্ষককে গ্রেপ্তার করল টিটাগড় থানার(Titagar P.S.) পুলিশ। ধৃত সাঁতার প্রশিক্ষকের নাম কৌশিক কিঙ্কর ঘোষ।তাকে ব্যারাকপুর থেকে গ্রেপ্তার করে পুলিশ। প্রসঙ্গত, মঙ্গলবার ব্যারাকপুর নোনা চন্দন পুকুর অ্যাথলেটিক ক্লাবে সাঁতার শিখতে গিয়ে জলে ডুবে মৃত্যু হয়েছিল প্রতীক বিশ্বাসের। সেই ঘটনায় সাঁতার প্রশিক্ষকের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনে তাকে প্রতীকের মৃত্যুর জন্য দায়ী করে টিটাগড় থানায় লিখিত অভিযোগ করেন মৃত সাঁতারু পরিবার। সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ শ্যামনগরের বাসিন্দা অভিযুক্ত প্রশিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

শনিবার তাকে ব্যারাকপুর মহকুমা আদালতে(Barrackpore Court) পেশ করা হয়।১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় ব্যারাকপুর আদালত। প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে, এই মৃত্যুর ঘটনার পর অভিভাবকরা টিটাগড়ে রাস্তা অবরোধ করে। সাঁতার প্রশিক্ষণ কেন্দ্রে তুমুল বিক্ষোভ দেখান অভিভাবকরা। ওই সাঁতার প্রশিক্ষণ কেন্দ্রটি তদন্তের স্বার্থে বন্ধ রাখে পুলিশ। শুক্রবার মৃত কিশোরের বাড়িতে যান অর্জুন সিং(Arjun Singh)। ময়নাতদন্তের রিপোর্ট আসার আগেই পুলিশ সাঁতার প্রশিক্ষককে গ্রেফতার করে। অন্যদিকে,স্কুল মাঠে বোমাতঙ্ক,ঘটনাস্থলে পুলিশ।

শনিবার সাতসকালে স্কুল মাঠে সুতলি পাকানো বোম জাতীয় বস্তু পড়ে থাকতে দেখে আতঙ্ক ছড়াল এলাকায়। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার (Banga P.S.)রামচন্দ্রপুর ঘাটবাওর আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে। স্থানীয়দের বক্তব্য সকালে স্কুল মাঠে বোমা জাতীয় বস্তু দেখায় এলাকার মানুষের মধ্যে আতঙ্ক তৈরি হয়। ঘটনাস্থলে বনগাঁ থানার পুলিশ এসে বোমা নিষ্ক্রিয় করে উদ্ধার করে নিয়ে যায়। কে বা কারা এই বোমা রেখে গিয়েছে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Tags :
Banga Bomb PanicBarrackpore Swiming Trainer Arrest
Next Article