For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বসিরহাটে তৃণমূল কর্মী গুলিবিদ্ধ, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি, তদন্তে পুলিশ

01:20 PM Jun 15, 2024 IST | Subrata Roy
বসিরহাটে তৃণমূল কর্মী গুলিবিদ্ধ  আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি  তদন্তে পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বসিরহাট:উত্তর ২৪ পরগনা বসিরহাট মহাকুমার বসিরহাট থানার অন্তর্গত পিফা গ্রাম পঞ্চায়েতের বাঁশতলা এলাকার ঘটনা, সন্ধ্যা সাতটা চল্লিশ নাগাদ আলতাফ মালিকে(Altaf Mali) গুলি করে কয়েকজন দুষ্কৃতী । বাইকে করে এসে দোকানের ভিতরে থাকা আলতাফ মালিকে এক রাউন্ড গুলি করে।  তারপরে ওখান থেকে বাইকে করে পালিয়ে যায়, এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।  তড়িঘড়ি স্থানীয় বাসিন্দারা ছুটে এসে গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে বসিরহাট জেলা হাসপাতালে(Bashirhat Hospital) নিয়ে আসে চিকিৎসার জন্য।  তারপরে কিছুক্ষণ চিকিৎসা করার পর অবস্থার অবনতি হওয়ায় গুলিবিদ্ধকে কলকাতা আর জি করে পাঠানো হয়। 

Advertisement

পাশাপাশি পিফা এলাকায় রাস্তার উপরে টায়ার জ্বালিয়ে অবরোধ বিক্ষোভ দেখায় তৃণমূল কর্মী সমর্থকরা। তৃণমূল সূত্রের খবর, আইয়ুব গাজী নামে এক যুবক গুলি করে বলে সূত্রে জানা যায়, ঘটনাস্থলে বসিরহাট থানার পুলিশ যায়, সেখানে থাকা সিসিটিভি ফুটেজ উদ্ধার করে, সিসিটিভি ফুটেজ দেখে তৃণমূল বসিরহাট থানায় অভিযোগ করে । আইয়ুব গাজী(Aiyub Gaji) নামে যে দুষ্কৃতি সেই গুলি করেছে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বসিরহাট থানার পুলিশ।  এই আইয়ুব গাজী তার বাড়ি নিমদাড়িয়া কোদালিয়া গ্রাম পঞ্চায়েতের শঙ্করপুরে, গুলির ঘটনায় বিক্ষিপ্ত জনতা আইয়ুব গাজীর বাড়িতে চড়াও হয়।

Advertisement

চলে দোকানপাট ভাঙচুর ও দোকানে অগ্নিকাণ্ড এই অগ্নিকাণ্ডের ঘটনায় তৃণমূলকে দোষারোপ করে বলে সূত্রের খবর।  তৃণমূল অভিযোগ অস্বীকার করে।  পাশাপাশি জানায় এই আইয়ুব গাজী একজন আই এস এফ কর্মী।  এর কাজ বিভিন্ন জায়গায় সন্ত্রাস সৃষ্টি করা।  এর বিরুদ্ধে একাধিক অভিযোগ আছে বিভিন্ন থানায়।  আমরা চাই অবিলম্বে ওই দুষ্কৃতিকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক। পাশাপাশি আরো জানা যায়, এই আইয়ুব গাজী আরো একজন তৃণমূল কর্মীকে বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দেয় বলে অভিযোগ আছে বসিরহাট থানায়।

Advertisement
Tags :
Advertisement