For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আইপিএলের কোন নিয়মে খুশি নন রোহিত, কী ভাবছে বিসিসিআই

03:57 PM Apr 21, 2024 IST | Mainak Das
আইপিএলের কোন নিয়মে খুশি নন রোহিত  কী ভাবছে বিসিসিআই
Advertisement

নিজস্ব প্রতিনিধি : আইপিএলে ইমপ্যাক্ট প্লেয়ার রাখা নিয়ে সমালোচনার সুর শোনা গেল ভারত অধিনায়ক রোহিত শর্মার মুখে। সম্প্রতি এই নিয়ম তুলে দেওয়ার ব্যাপারে অনেকেই সওয়াল করেছেন। এবার আইপিএলে এই ধরনের নিয়ম রাখা নিয়ে প্রশ্ন তুলেছেন ভারত অধিনায়ক। বিসিসিআই অবশ্য এই বিষয়ে ইতিমধ্যে চিন্তাভাবনা শুরু করেছে।

Advertisement

সম্প্রতি ইমপ্যাক্ট প্লেয়ার রাখা নিয়ে রোহিত শর্মা জানিয়েছেন, ‘আমি নিজে অবশ্য ইমপ্যাক্ট প্লেয়ার নিয়মটি রাখার পক্ষপাতী নই। এই নিয়মটি থাকার ফলে অলরাউন্ডারদের তেমন সুযোগ দেওয়া যাচ্ছে না। ইমপ্যাক্ট প্লেয়ার থাকার ফলে হয়ত ১২ জন খেলোয়াড়কে রাখার সুযোগ থাকছে। কিন্ত মনে রাখতে হবে, ক্রিকেটটা ১২ জনের খেলা নয়, ১১ জনের খেলা। এই নিয়মটা হয়ত সাধারণ মানুষকে মনোরঞ্জন দিতে পারে। কিন্তু ইমপ্যাক্ট প্লেয়ার নিয়মটি থাকার ফলে শিবম দুবে বা ওয়াশিংটন সুন্দরের মতো খেলোয়াড়দের ভালো করে কাজে লাগানো যাচ্ছে না।

Advertisement

ভারত অধিনায়কের এই বক্তব্য শোনার পর ইমপ্যাক্ট প্লেয়ার নিয়মটি নিয়ে চিন্তাভাবনা শুরু করেছে বিসিসিআই। আইপিএলের চেয়ারম্যান অরুণ কুমার ধুমল জানান, অনেকেরই এই বিষয়ে মতামত জানা হয়েছে। এবারের আইপিএলের মরশুম শেষ হওয়ার পর নিয়মটি রাখা না রাখা নিয়ে আলোচনা হবে। উল্লেখ্য, ২০২২-২৩ সালে সইদ মুস্তাক আলি টি ২০ টুর্নামেন্ট ইমপ্যাক্ট প্লেয়ার রাখার নিয়মটি চালু করা হয়েছিল। পরবর্তীকালে তা আইপিএলে কার্যকর করা হয়েছিল।

Advertisement
Tags :
Advertisement