For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পর্ণশ্রী থানাতে বিক্ষোভ দেখাতে গিয়ে হাতাহাতি বিজেপি ও সিপিএমে

09:28 PM Mar 08, 2024 IST | Subrata Roy
পর্ণশ্রী থানাতে বিক্ষোভ দেখাতে গিয়ে হাতাহাতি বিজেপি ও সিপিএমে
Advertisement

নিজস্ব প্রতিনিধি:বেহালার পর্ণশ্রীতে বিক্ষোভ দেখাতে গিয়ে মুখোমুখি হয়ে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন বিজেপি ও সিপিএম কর্মী সমর্থকেরা। যা সামলাতে রীতিমতো হিমশিম খেতে হল কলকাতা পুলিশকে। পরে অবশ্য দুজনেই পাশাপাশি বসে বিক্ষোভ দেখালেন। বিজেপি আবার টায়ার জ্বালিয়ে প্রতিবাদে গর্জে উঠলেন। নেতৃত্বে ছিলেন অগ্নিমিত্রা পল(Agnimitra Paul) ও ইন্দ্রনীল খাঁ। জানা গিয়েছে, বেহালার পর্ণশ্রীর ১৩০ নম্বর ওয়ার্ডে দুজন মহিলাকে গণধর্ষণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ আসে। এই ঘটনার প্রতিবাদে গর্জে ওঠে দুই বিরোধী দল। দোষীদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। নারীরা এ রাজ্যে নাকি অসুরক্ষিত তাই এর প্রতিবাদেই নারী দিবসের দিন সূর্যাস্তের পর প্রতিবাদে সরব হন বিজেপির মহিলা কর্মীরা। অগ্নিমিত্রা পল ও ইন্দ্রনীল খাঁ' র নেতৃত্বে বিজেপি কর্মীরা থানার সামনে জড়ো হন।

Advertisement

ইতিমধ্যে সেখানে তখন জড়ো হয়েছে সিপিএম কর্মীরাও। কে থানার গেট আগলে বসবে সেই নিয়ে শুরু হয় দুই বিরোধী দলের নেতাকর্মীদের মধ্যে তুমুল ঝগড়া। ঝগড়া এবং অশান্তি কিছুক্ষণের মধ্যে হাতাহাতিতে পরিণত হয়। অগত্যা পুলিশকে হস্তক্ষেপ করতে হয়। পুলিশ এই বিক্ষোভের আঁচ আগে থেকে পেয়ে থানার মুল গেট আটকে দিয়েছিল। পরে পুলিশ অফিসাররা এসে বিরোধী দুই দলকে শান্ত করলে উভয়ই থানার গেটে প্রতিবাদে গর্জে ওঠেন। অপরাধ ঘটে গেছে এই অভিযোগে বিক্ষোভ দেখাতে এসে নিজেরাই যেভাবে হাতাহাতি ও মারামারিতে জড়িয়ে পড়লেন নিঃসন্দেহে তার নজিরবিহীন।

Advertisement

যা দেখে কেউ কেউ মুচকি হেসে বলেন নিজেরাই লড়াই করে ফুরসত পায় না, এরা আবার প্রতিবাদের লড়াইয়ে গর্জে উঠবেন। পুলিশ দুই বিরোধী দলকে জানিয়েছে অতি দ্রুত এই অপরাধের সঙ্গে যারা যুক্ত তাদের গ্রেফতার করা হবে। ইতিমধ্যে কয়েকজনকে আটক করা হয়েছে।শুক্রবার সাতসকালে বেহালার (Behala)১২৮নং ওয়ার্ডে শ্যামসুন্দর পল্লীতে(ShyamSundarpalli) একটি অজ্ঞত পরিচয় মহিলার দেহ স্থানীয় জলাশয় ভেসে উঠতে দেখা যায়। ঘটনাস্থলে যায় পর্নশ্রী থানার(Parnashree P.S.) পুলিশ । মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়।

Advertisement
Tags :
Advertisement