For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

১০ ডিসেম্বরের পরে কলকাতার তাপমাত্রা ২০ ডিগ্রির নিচে নামার সম্ভাবনা

04:51 PM Dec 06, 2023 IST | Subrata Roy
১০ ডিসেম্বরের পরে কলকাতার তাপমাত্রা ২০ ডিগ্রির নিচে নামার সম্ভাবনা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ১০ই ডিসেম্বর এর পর থেকে পশ্চিমবঙ্গে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে তাপমাত্রা কমতে শুরু করবে। সর্বনিম্ন তাপমাত্রা কুড়ি ডিগ্রির নিচে নামবে সেই সময়। রবিবারের পর থেকে আকাশ মেঘমুক্ত হয়ে যাবে ।রোদ ঝলমলে হবে।ঘূর্ণিঝড়টি (Cyclone)এই মুহূর্তে শক্তি হারিয়ে সুস্পষ্ট নিম্নচাপ রূপে উত্তর-পূর্ব তেলেঙ্গানা উড়িষ্যা এবং দক্ষিণ ছত্রিশগড়ের উপরে রয়েছে।

Advertisement

বুধবার আলিপুর আবহাওয়া দফতরের(Alipur Weather Office) পূর্বাঞ্চলে অধিকর্তা সঞ্জীব বন্দ্যোপাধ্যায় এই খবর জানান । তিনি বলেন,আগামী ৬ ঘন্টায় এই ঘূর্ণিঝড়টি আরো শক্তি হারিয়ে একটি নিম্নচাপ রূপে অবস্থান করবে। এই সিস্টেমটি ফলে আমাদের রাজ্যে খুব একটা বেশি প্রভাব পড়বে না। এরফলে বুধ ও বৃহস্পতিবার দক্ষিণবঙ্গে(South Bengal) মেঘলা আকাশ এবং ছিটে ফোটে বৃষ্টির সম্ভাবনা। ৮ ডিসেম্বর থেকে আবার আকাশ পরিষ্কার হয়ে যাবে এবং ধীরে ধীরে রাতের তাপমাত্রা কমতে থাকবে।

Advertisement

১০ ডিসেম্বরের পরে কলকাতা(Kolkata) তাপমাত্রা ২০ ডিগ্রির নিচে নামার সম্ভাবনা আছে। যতক্ষণ মেঘলা আকাশ থাকবে রাতের তাপমাত্রা কমবে না, ৮ ডিসেম্বরের পর থেকে উত্তর পশ্চিমের হাওয়া প্রবেশ করবে এবং তাপমাত্রা কমতে শুরু করবে। ১০ তারিখের পর থেকে তাপমাত্রা কম থাকবে এবং সেটা বেশ কয়েকদিন বজায় থাকবে। এই মুহূর্তে কোন সতর্কবার্তা নেই বলে জানিয়েছেন সঞ্জীববাবু।

Advertisement
Tags :
Advertisement