For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শুক্রবার দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টি এবং রবিবার থেকে টানা ৩ দিন কলকাতায় হবে ঝড়-বৃষ্টি

05:17 PM Jun 12, 2024 IST | Subrata Roy
শুক্রবার দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টি এবং রবিবার থেকে টানা ৩ দিন কলকাতায় হবে ঝড় বৃষ্টি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বুধবার উত্তরের উপরের দিকের ৫ জেলায় ভারী থেকে অতি ভারী বৃষ্টি হবে। মালদহ এবং দক্ষিণ দিনাজপুরের কিছু অংশে ভারী বৃষ্টির সম্ভাবনা। বুধবার আলিপুর আবহাওয়া দফতরের(Alipur Weather Office) পূর্বাঞ্চলের অধিকর্তা সোমনাথ দত্ত এই খবর জানান । তিনি বলেন,দক্ষিণ বঙ্গের হাওড়া, হুগলি, কলকাতা এবং উপকূলের দুই জেলা বাদ দিয়ে বাকি সব জেলায় বিক্ষিপ্ত হালকা ও মাঝারি বৃষ্টির পূর্বাভাস থাকছে। বৃহস্পতিবারও এই একই আবহাওয়া বজায় থাকবে।

Advertisement

১৪ জুন শুক্রবার উত্তরে ভারী থেকে অতি ভারী বৃষ্টি শুরু হবে। দক্ষিণের প্রায় সমস্ত জেলায় বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। বীরভূম ,পশ্চিম বর্ধমান, বাঁকুড়া এবং ঝাড়গ্রাম জেলায় অনেকটা অংশ জুড়ে বৃষ্টি হবে। ১৬,১৭ এবং ১৮ জুন উত্তরে ভারী এবং দক্ষিণের সমস্ত জেলায় মাঝারি বৃষ্টির পূর্বাভাস থাকছে। ১৩,১৪,১৫ জুন পশ্চিমের ৩ জেলা পশ্চিম বর্ধমান, পশ্চিম মেদিনীপুর, এবং পুরুলিয়া জেলায় তীব্র তাপপ্রবাহের সতর্কতা থাকবে। ঝাড়গ্রাম এবং বাঁকুড়া জেলায় মৃদু তাপপ্রবাহের সতর্কতা জারি করা হয়েছে। বাকি জেলায় চূড়ান্ত আর্দ্র এবং ঘর্মাক্ত আবহাওয়া থাকবে। এর মধ্যে ১৫ জুন ঝাড়গ্রাম, মুর্শিদাবাদ, বাঁকুড়া ,পুরুলিয়া, দুই মেদিনীপুরের কিছু অংশে বিক্ষিপ্ত বৃষ্টি এবং ৩০ কিলোমিটার বেগে দমকা হাওয়া বইতে শুরু করবে।

Advertisement

১৫ এবং ১৬ জুন দক্ষিণের(South Bengal) সব জেলায় বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টি এবং দমকা হাওয়ার পূর্বাভাস জারি করা হয়েছে। সেদিন রাজ্যে কোথাও তাপপ্রবাহ থাকছে না। ১২ , ১৩ এবং ১৪ জুন কোনো বৃষ্টি পাবে না কলকাতা(Kolkata)। ১৫ তারিখ খুব সামান্য বৃষ্টি পেতে পারে।১৬, ১৭ এবং ১৮ জুন কিছুটা আশানুরূপ বৃষ্টি পাবে কলকাতা।মৌসুমী বায়ু নিয়ে দিল্লির মৌসম ভবন ১৪ তারিখের আগে কোনো পূর্বাভাস দেওয়ার জায়গায় নেই বলে সোমনাথবাবু এদিন জানিয়ে দেন।

Advertisement
Tags :
Advertisement