OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শুক্রবার মৌসুমী বায়ু গোটা রাজ্যে প্রবেশ করেছে, আগামী তিন দিন কলকাতায় চলবে বৃষ্টি

08:36 PM Jun 28, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: শুক্রবার মৌসুমী বায়ু সারা পশ্চিমবঙ্গ কভার করেছে। বৃহস্পতিবার পশ্চিম এবং মধ্য বঙ্গোপসাগর ও উত্তর পশ্চিম বঙ্গোপসাগরের উপর ঘূর্ণাবর্তটি ছিল।এই মুহূর্তে উত্তর পশ্চিম বঙ্গপোসাগর উড়িষ্যার উপকূল অঞ্চলে নিম্নচাপে পরিণত হয়েছে। শুক্রবার আলিপুর আবহাওয়া দফতরের(Alipur Weather Office) পূর্বাঞ্চলের অধিকর্তা সোমনাথ দত্ত এই খবর জানান। তিনি বলেন, আগামী ১-২ দিনে উত্তর-পশ্চিম দিকে নিম্নচাপটি অগ্রসর হবে। যখন এটি ঝাড়খণ্ডের(Jharkhand) উপর দিয়ে যাবে তখন পশ্চিমে জেলাগুলির ওপরে বৃষ্টিপাত বাড়বে ।২৮ ,২৯ ,৩০ জুন পশ্চিমবঙ্গের সব জেলাতেই ভারি বৃষ্টি হবে।

১ এবং ২ জুলাই উত্তরবঙ্গের(North Bengal) সমস্ত জেলাতে ভারী বৃষ্টির সতর্কতা। দক্ষিণবঙ্গে বীরভূম, নদীয়া ,মুর্শিদাবাদ এবং দুই চব্বিশ পরগনায় ভারী বৃষ্টি হবে। ১-২ জুলাই দক্ষিণবঙ্গের বাদ বাকি জেলায় বিক্ষিপ্ত ভারী বৃষ্টি হতে পারে।৩ এবং ৪জুলাই পশ্চিমবঙ্গের সব জেলাতে ভারী বৃষ্টি হবে।শুক্রবার ভারী বৃষ্টির সতর্কতা রয়েছে উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং ,আলিপুরদুয়ার কোচবিহারে। পাশাপাশি দক্ষিণবঙ্গে(South Bengal) দুই ২৪ পরগনা, মেদিনীপুরে শুক্রবার ভারী বৃষ্টি সতর্কতা জারি। বাদ বাকি জেলায় বৃষ্টির পরিমাণ বেশি থাকবে।

শনিবার পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, ঝাড়গ্রামে ভারি থেকে অতি ভারী বৃষ্টির সতর্কতা। এছাড়া ভারী বৃষ্টির সতর্কতা দুই বর্ধমান, দুই চব্বিশ পরগনা, পূর্ব মেদিনীপুর, বাঁকুড়া, বীরভূম এবং উত্তরবঙ্গের পাঁচটি জেলায়। ৩০ জুন ভারী বৃষ্টির সতর্কতা নদিয়া ,বীরভূম , দুই ২৪ পরগনা ।এছাড়া মালদা এবং দুই দিনাজপুর, দার্জিলিং ও কালিম্পঙ্গে ও ভারী বৃষ্টি সতর্কতা। ভারি থেকে অতিভারি বৃষ্টির সতর্কতা জলপাইগুড়ি আলিপুরদুয়ার এবং কোচবিহারে। ১ জুলাই ভারি থেকে অতি ভারী বৃষ্টি হবে জলপাইগুড়ি, কোচবিহার ,উত্তর দিনাজপুর। ভারী বৃষ্টি হবে উত্তরবঙ্গের বাদবাকি জেলাতে। ২ জুলাই উত্তরবঙ্গের সমস্ত জেলায় ভারী বৃষ্টির সতর্কতা। শুক্রবার থেকে আগামী তিন তারিখ পর্যন্ত কলকাতাতে (Kolkata)বৃষ্টি জারি থাকবে।

Tags :
Kolkata WeatherNorth Bengal Weathersouth bengal weather
Next Article