For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাস দুর্ঘটনায় যাত্রীরা মালপত্র ফিরে পেয়ে ধন্যবাদ জানাল ভাতার থানাকে

06:20 PM Feb 14, 2024 IST | Subrata Roy
বাস দুর্ঘটনায় যাত্রীরা মালপত্র ফিরে পেয়ে ধন্যবাদ জানাল ভাতার থানাকে
Advertisement

নিজস্ব প্রতিনিধি,ভাতার: মঙ্গলবার গভীর রাতে ভাতারে বাস দুর্ঘটনায় যাত্রীরা তাদের সমস্ত মালপত্র ফিরে পেল সঠিকভাবে। যাত্রীরা প্রশংসা করলেন ভাতার থানার পুলিশের। মঙ্গলবার রাতে ভাতারের নতুনগ্রামে যে বাস দুর্ঘটনা ঘটেছে সেখানে বাসের মধ্যে ছিল কয়েক লক্ষ টাকার মালপত্র।কারণ কলকাতা থেকে বহু ব্যবসায়ী মাল ক্রয় করে বাসে(Bus) চাপিয়ে সেই মাল নিয়ে যায় বীরভূম ও মুর্শিদাবাদের বিভিন্ন বাজারে।প্রতিদিনকার মত গতকালকেও বাসের মধ্যে ছিল কয়েক লক্ষ টাকার মাল।

Advertisement

আহত যাত্রীদের হসপিটালে পৌঁছে দিয়ে ওই বাসে থাকা সমস্ত মাল পুলিশ নিজের দায়িত্বে নিয়ে আসে ভাতার থানায়।বুধবার সেই মাল প্রকৃত মালিকদের সঠিক তথ্য প্রমাণ নিয়ে ফিরিয়ে দিলেন ভাতার থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক প্রসেনজিৎ দত্ত(Prasenjit Dutta)।ভাতার থানার ওসির এই উদ্যোগে খুশি হয়েছেন বাসে থাকা সমস্ত যাত্রী।

Advertisement

বীরভূমের এক যাত্রী কামাল শেখ জানান, ভাতার থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক প্রসেনজিৎ দত্তকে দেখলাম উনি যেমন যাত্রীদেরকে হসপিটালে পৌঁছেছেন, ঠিক তেমনি সমস্ত মালপত্র আমাদের গুছিয়ে ভাতার থানায় নিয়ে গেলেন। উনার এই কাজে আমরা গর্বিত । একদিকে সন্দেশখালিতে যখন পুলিশের ভূমিকা নিয়ে ক্ষুব্ধ গ্রামবাসীরা ,ঠিক সেই সময় ,পূর্ব বর্ধমান জেলার ভাতার থানার পুলিশ আধিকারিক প্রকৃত সাধারণ মানুষের বন্ধু হয়ে উঠলেন।

Advertisement
Tags :
Advertisement