For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভাটপাড়া পৌরসভার উপ পৌর প্রধানের মেয়েকে অপহরণের নামে হুমকি ফোন, আতঙ্কে পরিবারের সদস্যরা

04:23 PM Apr 16, 2024 IST | Subrata Roy
ভাটপাড়া পৌরসভার উপ পৌর প্রধানের মেয়েকে অপহরণের নামে হুমকি ফোন  আতঙ্কে পরিবারের সদস্যরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ভাটপাড়া: সিবিআই অফিসারের নাম করে ভাটপাড়া পৌরসভার উপ পৌরপ্রধান তথা ভাটপাড়া শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি দেবজ্যোতি ঘোষের স্ত্রী কে হুমকি ফোন। জানা গিয়েছে, উপ পৌর প্রধানের(Vice Chairman) স্ত্রীর ফোনে একটি উড়ো ফোন আসে। যেখানে বলা হয় আপনার মেয়েকে আমরা হেফাজতে নিয়েছি আর যদি রফা করতে হয় তাহলে ৪০ লক্ষ টাকা নিয়ে আসতে হবে। ফোন পাওয়া মাত্রই যথারীতি আতঙ্ক সৃষ্টি হয় ঘোষ পরিবারের সদস্যদের মধ্যে।

Advertisement

যদিও উপ পৌর প্রধানের মেয়ের ফোন না ধরায় বেশ কয়েক ঘন্টা চরম উৎকণ্ঠে থাকেন পরিবারের সদস্যরা। পরে অবশ্য মেয়ের সাথে যোগাযোগ করা হলে উদ্বেগ খানিকটা কমে। গোটা বিষয় জানাজানি হতেই দেবজ্যোতি ঘোষের বাড়িতে পৌঁছান ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক(Partha Bhowmick) ও সাথে জগদ্দল কেন্দ্রের বিধায়ক সোমনাথ স্যাম। তবে উপপৌর প্রধানের পরিবারে উড়ো ফোন আসায় যথারীতি বিজেপি প্রার্থীর দিকেই নিশানা করেছেন তৃণমূল নেতৃত্ব।

Advertisement

অপরদিকে এই বিষয়টি নিয়ে গুরুত্ব দিতে নারাজ ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং(Arjun Singh) । তিনি বলেন ,কোন অভিযোগ থাকলে থানায় জানান। পুলিশ যথাযথ ব্যবস্থা নেবে ।আমার ভূত দেখছে তৃণমূল।এদিকে পুলিশ তদন্তে নেমে কে বা কারা সিবিআই এর নাম করে এই ফোন করে অপহরণের হুমকি দিয়েছে তা জানার চেষ্টা করছে। যেই নম্বর থেকে ফোন এসেছিল সেটি যাচাই করে দেখছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement