OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ভবানীপুরে ২৯ জোড়া মেয়ে ও জামাইকে বরণ করলেন মদন মিত্র ও রচনা ব্যানার্জি

03:29 PM Jun 12, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: লোকসভায় তৃনমূলের আসন ২৯, লোকসভার ফলে রীতিমতো চাঙ্গা তৃণমূল। ফল বেরোনোর পর বাঙালির প্রথম বড় উৎসব জামাই ষষ্ঠী। তাই ধুমধাম করে সেলিব্রেশন হলো জামাইষষ্ঠী ভবানীপুরে(Bhownipur)। ৬২ পল্লি পুজো প্রাঙ্গণে বুধবার স্পেশাল ২৯ জোড়া মেয়ে জামাইকে বরণ করলেন পুরোদস্তুর শ্বশুরের ভূমিকাতে থাকা মদন মিত্র(Madan Mitra) ও তৃনমূলের নব নির্বাচিত সাংসদ তথা অভিনেত্রী রচনা ব্যানার্জী। মূলত যাদের আলাদা করে জামাইষষ্ঠী পালন করার সামর্থ্য নেই সেই সমস্ত দুঃস্থ পরিবারগুলিকে নিয়ে পালন করা হল জামাইষষ্ঠীর অনুষ্ঠান।

সোহমের(Sohom) ঘটনায় সোহমের পাশে দাঁড়ালেন না অভিনেত্রী রচনা ব্যানার্জি(Rachana Banerjee)। নবনির্বাচিত সাংসদ হওয়ার পরে এই প্রথমবার রাজনৈতিক বক্তব্য রচনার। সোহম যা করেছে সেটা তার নিজের বিষয় প্রত্যেকেরই আলাদা আলাদা ভাবনা-চিন্তা থাকে। সংবাদ মাধ্যমকে এভাবেই সোহম ইস্যুতে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করলেন রচনা ব্যানার্জি।দেব এবং সোহমকে নিয়ে মদন মিত্র যে মন্তব্য করেছিলেন সেই মন্তব্য থেকে বিরত থাকলেন মদন মিত্র। ক্ষমা ও চাইলেন সেই মন্তব্যের জন্য।

এদিকে,অন্যান্য জায়গার মতো মালদার গাজোলে(Gajol) ও অরণ্য ষষ্ঠীতে কেন্দ্র করে ষষ্ঠী পুজোতে মেতেছেন গৃহবধূ থেকে জামাইয়ের শাশুড়িরা । পরিবারের মঙ্গল কামনায় এই পুজো করে থাকেন। সকাল থেকেই গাজোলের নেতাজি সুভাষপল্লী ও কচুয়া টোলা এলাকায় বটগাছের তলায় পুজো দিতে ভিড় করেছেন বিভিন্ন এলাকায় । এছাড়াও জামাই শাশুড়িরা বলেন জামাইষষ্ঠীর পাশাপাশি রয়েছে বিভিন্ন ধরনের ভুরিভোজের আয়োজন করা হয়েছে । এ বছর নয় এইভাবে প্রতিবছরই জামাই ষষ্ঠী পুজো পালিত করে থাকেন ।

Tags :
Bhownipur JamaisasthiMalda Jamaisasthi
Next Article