For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শুটিং শুরুর আগেই 'রামায়ণ'-এ বড়সড় বদল, সীতার চরিত্রে 'কাপুর সিস্টার'

দীপিকা পাড়ুকোনের সঙ্গেও যোগাযোগ করা হয়েছিল। তবে এবার চলচ্চিত্র নির্মাতা নীতেশ তিওয়ারি কাপুর বোনদের একজনকে এমন অবতারে কাস্ট করার সিদ্ধান্ত নিয়েছেন।
10:43 AM Feb 07, 2024 IST | Sushmitaa
শুটিং শুরুর আগেই  রামায়ণ  এ বড়সড় বদল  সীতার চরিত্রে  কাপুর সিস্টার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শেষ মুহূর্তে সব বদল হয়ে গেল! আগামী বছরেই মুক্তি পেতে চলেছে নীতেশ তিওয়ারির 'রামায়ণ' যা কিনা বলিউডের অন্যতম প্রত্যাশিত প্রজেক্ট। পৌরাণিক মহাকাব্য অনুসারে 'আদিপুরুষ' গাঁথা হয়েছিল একেবারে আধুনিক ছন্দে। কিন্তু ছবির VFX, দূর্বল সংলাপ, রাম-সীতার পোশাকের অশ্লীলতা, সবটাই ছবিটিকে বিতর্কের কেন্দ্রে পৌঁছে দিয়েছিল। যার ফলে ছবি মাত্র ৩ সপ্তাহ বক্সঅফিসে রাজত্ব করেই তাকে উৎখাত করা হয়। কিন্তু এই ভুল আর হবে না, আর যেখানে পরিচালনার দায়িত্বে রয়েছেন নীতেশ তিওয়ারি র মতো একজন কিংবদন্তি পরিচালক, তাহলে তো কথাই হয় না! যাই হোক, ছবিটির কাস্ট নিয়ে অনেকদিন ধরেই আলোচনা চলছে।

Advertisement

যেখানে বলিউডের একঝাঁক প্রথম সারির অভিনেতা থাকার কথা রয়েছে। রামায়ণের মুখ্য চরিত্র অর্থাৎ রাম-সীতার চরিত্রে প্রথমে থাকার কথা ছিল, বলিউডের পাওয়ার দম্পতি রণবীর কাপুর এবং আলিয়া ভাটের। কিন্তু পরে শোনা যায়, রামায়ণে আলিয়া ভাটের পরিবর্তে নেওয়া হয়েছে দক্ষিণী সুপারস্টার অভিনেত্রী সাই পল্লবী। কিন্তু তা পুরোপুরি জল্পনা। রামায়ণে দক্ষিণী সুপারস্টার যশ রাবণ চরিত্রে অভিনয় করবেন। আর হনুমানের চরিত্রে অভিনয়ের কথা 'গদর ২' অভিনেতা সানি দেওল। তবে এখন শোনা যাচ্ছে, নির্মাতারা শেষ মুহূর্তে সব পরিবর্তন করেছে। সীতার চরিত্রে অভিনয় করবেন কাপুর সিস্টার জাহ্নবী কাপুর।সাম্প্রতিক সময়ে রামায়ণকে ঘিরে অনেক জল্পনা-কল্পনা তৈরি হয়েছিল।

Advertisement

গুজব শুরু হয়েছিল যে, ব্রহ্মাস্ত্রের পরে রণবীর কাপুর এবং আলিয়া ভাট রাম এবং সীতার চরিত্রের মাধ্যমে ফের অন-স্ক্রিনে একত্রিত হবেন। কিন্তু প্রকৃতপক্ষে আলিয়ার সঙ্গে যোগাযোগ করাই হয়নি। আবার শোনা গিয়েছিল, দীপিকা পাড়ুকোনের সঙ্গেও যোগাযোগ করা হয়েছিল। তবে এবার চলচ্চিত্র নির্মাতা নীতেশ তিওয়ারি কাপুর বোনদের একজনকে এমন অবতারে কাস্ট করার সিদ্ধান্ত নিয়েছেন। ফার্স্টপোস্টের সর্বশেষ প্রতিবেদন অনুসারে, জাহ্নবী কাপুরকে রামায়ণে দেবী সীতার চরিত্রে অভিনয় করার জন্য চূড়ান্ত করা হয়েছে। চলচ্চিত্র নির্মাতা নীতেশ তিওয়ারি তাঁকে একজন লুকানো রত্ন বলে উল্লেখ করেছেন। আর এতে জাহ্নবী একেবারে ফিট বলে অভিমত নির্মাতাদের।

কারণ এর আগে নীতেশ তিওয়ারির সঙ্গে বাওয়ালে কাজ করেছিলেন জাহ্নবী কাপুর, যার সহ-অভিনেতা ছিলেন বরুণ ধাওয়ান। তাই পরিচালক জাহ্নবীর দুর্বলতা এবং শক্তিগুলি খুব ভালভাবে জানেন, এবং যদি তিনি মনে করেন যে তিনি সীতার চরিত্রে অভিনয় করতে তিনিই উপযুক্ত হবেন, আর দেবী অবতারে তাঁকে দেখতেও আকর্ষণীয় লাগবে। অন্যদিকে, মেরি ক্রিসমাস অভিনেতা বিজয় সেতুপতি বিভীষণের ভূমিকায় অভিনয় করতে পারেন। সানি দেওলকে ভগবান হনুমানের চরিত্রে অভিনয়ের জন্য ৪৫ কোটি টাকা প্রস্তাব দেওয়া হয়েছে। অন্যদিকে রামায়ণের আরও দুই মুখ্য চরিত্র কৈকেয়ী এবং কুম্ভকরণের ভূমিকায় অভিনয় করতে পারেন ববি দেওল এবং লারা দত্ত। রামায়ণের মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি। তবে ২০২৪ সালে যেকোনো সময়ে এই ছবি প্রেক্ষাগৃহে হিট করবে বলে আশা করা হচ্ছে।

Advertisement
Tags :
Advertisement