For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ইন্দিরা গান্ধিকে 'মাদার অফ ইন্ডিয়া' বলে প্রশংসা কেন্দ্রীয় মন্ত্রীর

03:09 PM Jun 15, 2024 IST | Mainak Das
ইন্দিরা গান্ধিকে  মাদার অফ ইন্ডিয়া  বলে প্রশংসা কেন্দ্রীয় মন্ত্রীর
Advertisement

নিজস্ব প্রতিনিধি : এবার প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধির প্রশংসা শোনা গেল কেন্দ্রীয় মন্ত্রী সুরেশ গোপীর মুখে। সুরেশ কেরল থেকে নির্বাচিত একমাত্র বিজেপি সাংসদ। শনিবার প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধিকে ‘মাদার অফ ইন্ডিয়া’ বলে সম্মোধন করলেন কেন্দ্রীয় মন্ত্রী। উল্লেখ্য, কিছুদিন আগে কেন্দ্রীয় মন্ত্রিসভার শপথ গ্রহণের পর মন্ত্রিত্ব ছাড়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন এই বিজেপি সাংসদ।

Advertisement

এবার লোকসভা ভোটে কেরলের ত্রিশূর কেন্দ্র থেকে নির্বাচিত হয়েছিলেন কেরলের বিজেপি প্রার্থী সুরেশ গোপী। নির্বাচিত হয়েই কেন্দ্রীয় মন্ত্রিসভায় জায়গা করে নেন তিনি। এদিন কেরলের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন সুরেশ। সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়ে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধির প্রশংসা শোনা যায় সুরেশের মুখে। তাঁর কথায়, ইন্দিরা গান্ধিকে তিনি ভারতের মা হিসাবেই দেখেন। এদিন একইসঙ্গে প্রশংসা শোনা যায় কেরলের প্রাক্তন মুখ্যমন্ত্রী কে করুণাকরণের। করুণাকরণকে কেরলে কংগ্রেস পার্টির জনক হিসাবেও সম্মোধন করেন বিজেপির এই মন্ত্রী। উল্লেখ্য, এবারের লোকসভা নির্বাচনে এই ত্রিশূর আসন থেকে করুণাকরণের ছেলে তথা কংগ্রেস নেতা কে মুরলীথরণকে হারান সুরেশ গোপী। এই ত্রিশূর কেন্দ্রে কংগ্রেস, বিজেপি ও সিপিআইএম প্রার্থীদের মধ্যে লড়াই হয়েছিল।

Advertisement

এদিন কংগ্রেস নেতাদের ছাড়াও সিপিএম নেতা ই কে নায়ানারকেও রাজনৈতিক গুরু বলে সম্মোধন করেন কেন্দ্রীয় মন্ত্রী সুরেশ গোপী। জানা গিয়েছে, গত ১২ জুন মন্ত্রী হিসাবে শপথ নেওয়ার পর কুন্নুরে নায়ানারের বাড়িতে গিয়েছিলেন বিজেপির মন্ত্রী। সেখানে গিয়ে সিপিএম নেতার পরিবারের সদস্যদেরও সঙ্গেও দেখা করেন তিনি।

Advertisement
Tags :
Advertisement