OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

‘পরিযায়ী’ লকেটকে প্রার্থী হিসাবে চান না বিজেপি কর্মীরা

12:57 PM Feb 07, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ সামনেই লোকসভা নির্বাচন। আর তাঁর আগেই বিজেপির মধ্যেই দেখা দিল কোন্দল। শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের জন্য বিজেপির হয়ে লকেট চট্টোপাধ্যায়কে  চাপিয়ে দেওয়া চলবে না। এই পোস্টার লেখা পোস্টার ছড়িয়ে গিয়েছে শ্রীরামপুরের পাশাপাশি বৈদ্যবাটি এবং শেওড়াফুলিতে।  আর এই পোস্টারকে ঘিরেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

শ্রীরামপুর, বৈদ্যবাটি এবং শেওড়াফুলিতে ছড়িয়ে পড়া সেই পোস্টারে লেখা আছে,’ কেন্দ্রীয় নেতাদের কাছে আবেদন বহিরাগত পরিযায়ী লকেট চট্টোপাধ্যায়কে শ্রীরামপুর লোকসভায় চাপিয়ে দেওয়া চলবে না। তৃণমূলকে হারাতে শ্রীরামপুরের ভূমিপুত্র চাই।‘ আর শেষ লাইনে লেখা আছে,’ দয়া করে কেউ আমাদের তৃণমূল বা কংগ্রেস বলবেন না, আমরা বিজেপি কর্মী।‘ এখান থেকেই স্পষ্ট যে লোকসভা নির্বাচনের আগেই পদ্মশিবিরের মধ্যে দেখা দিয়েছে বিরোধ।

উল্লেখ্য, এই পোস্টার নিয়ে হুগলির  জেলার তৃণমূল  সহ-সভাপতি বিধায়ক অসিত মজুমদার বলেন,’ শ্রীরামপুড়ে লকেটের নামে একটি পোস্টার পড়েছে। এবারের নির্বাচনে হুগলি জেলার হয়ে দাঁড়ালেও হারবে লকেট । কারণ, ২৪’র নির্বাচনে বাংলায় ৪২টা আসনেই জিতবে তৃণমূল।‘ তবে এই পোস্টার নিয়ে লকেটের কাছ থেকে কোন প্রতিক্রিয়া এখনও পর্যন্ত পাওয়া যায়নি।  

প্রসঙ্গত, ২০১৯ সালে লোকসভা নির্বাচনের সময় হুগলি থেকে জিতেছিলেন লকেট চট্টোপাধ্যায়। তবে এখনও পর্যন্ত ২০২৪ সালে লোকসভা নির্বাচনে  দলীয় প্রার্থীরা দলের হয়ে কোথা থেকে দাঁড়াবে, তা এখনও জানান হয়নি । আর এই আবহেই লোকসভা নির্বাচনে শ্রীরামপুর কেন্দ্র থেকে  লকেটকে বিজেপি  প্রার্থী হিসাবে দাঁড় করাতে অনীহা প্রকাশ করেছেন পদ্ম শিবিরের কর্মীরা। এই নিয়ে চলছে বিজেপি- তৃণমূল তরজা ।

Tags :
BJPLocket chatterjeeLokhsabhasreampore
Next Article