For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বউবাজারে মোবাইল চোর সন্দেহে গণপ্রহারে ছাত্রাবাসে পিটিয়ে খুন ,আটক ১৪

06:03 PM Jun 28, 2024 IST | Subrata Roy
বউবাজারে মোবাইল চোর সন্দেহে গণপ্রহারে ছাত্রাবাসে পিটিয়ে খুন  আটক ১৪
Advertisement

নিজস্ব প্রতিনিধি,কলকাতা বনগাঁ: বউবাজারে ছাত্রাবাসে মোবাইল চোর সন্দেহে গণপিটুনিতে একজনের মৃত্যু হল। এই ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদ এর জন্য ১৪ জনকে আটক করেছে। শিশু চুরি সন্দেহে উত্তর ২৪ পরগনা জেলার একাধিক থানা এলাকায় যখন গণপ্রহারের ঘটনা রুখতে পুলিশ তৎপর সেই সময় বউবাজার(Bowbazar) এলাকায় গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় চিন্তিত কলকাতা পুলিশ।

Advertisement

পুলিশ তদন্তে জানতে পেরেছে মোবাইল চোর সন্দেহে এরশাদ আলম ,উত্তর কলকাতার বেলগাছিয়ায় বাড়ি ,বয়স ৩৭ , তাকে গণপ্রহারের শিকার হতে হয়।ভিম নাগের মিষ্টির দোকানের সামনে থেকে হোস্টেলে তুলে নিয়ে যায় ছাত্ররামোবাইল চোর সন্দেহে।পুলিশ খবর পেয়ে আহত অবস্থায় উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায়মেডিক্যাল কলেজে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা।নগ্ন করে মোবাইল চোর সন্দেহে ওই ব্যক্তিকে গণপ্রহার দেয় ছাত্ররা বলে পুলিশ তদন্তে জানতে পেরেছে।

Advertisement

শিশু চোর সন্দেহে বারাসত সহ গোপালনগর ,হাবড়া অশোকনগর, মসলন্দপুর এবং পেট্রাপোল সীমান্তে গণপ্রহারের ঘটনা ঘটে।বনগাঁর(Banga) হরিদাসপুর পেট্রাপোল সীমান্তে ছেলে ধরা সন্দেহে মারধরের ঘটনায় ৬ জনকে গ্রেফতার করল পেট্রাপোল থানার (Petropal P.S.)পুলিশ । পুলিশ জানিয়েছে ,আক্রান্ত যুবকের নাম রমজান আলি। পেশায় ভবঘুরে এই যুবকের বাড়ি উত্তর দিনাজপুর জেলায়।

শুক্রবার সকাল পর্যন্ত গণপ্রহারের ঘটনায় মোট ৬ জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের মধ্যে রয়েছে নরহরিপুর এলাকার বাসিন্দা বিশ্বনাথ সেন,সুফল বিশ্বাস ও পিন্টু বিশ্বাস সহ ৬ জন। এলাকায় যাতে আর এই ধরনের কোন ঘটনা না ঘটে, তার জন্য অন্যান্য দিনের মতন শুক্রবার সকাল থেকেও পেট্রাপোল থানার পক্ষ থেকে নাগরিক সচেতনতার জন্য এবং গুজব যাতে না ছড়ায়, আইন যাতে মানুষ নিজের হাতে তুলে না নেয় তার জন্য চলছে মাইকিং প্রচার ও লিফলেট বিলি।

Advertisement
Tags :
Advertisement