For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে নদিয়ায় ভাইয়ের হাতে খুন দিদি

05:50 PM Jun 01, 2024 IST | Reshmi Khatun
সম্পত্তি নিয়ে বিবাদের জেরে নদিয়ায় ভাইয়ের হাতে খুন দিদি
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : সম্পত্তি বিক্রি নিয়ে বিবাদে ভাইয়ের হাতে খুন হল দিদি। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে নদিয়ার চাপড়া থানা এলাকায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় মণি ঘটক নামে মহিলার। মৃতার বয়স ছিল ৪৬ বছর। জানা গেছে হাঁসুয়া দিয়ে ভাই কুপিয়ে খুন করেন দিদিকে। ইতিমধ্যেই অভিযুক্ত ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পরিবার সূত্রে জানা গেছে, মণি ঘটক দীর্ঘ দিন ধরে ভিনরাজ্যে কাজ করতেন। কর্মরত থাকায় সেভাবে বাড়ি ফেরা হত না তাঁর। কিন্তু মাসখানেক আগে বাড়ি ফিরেছিলেন তিনি। এই বিবাদের সূত্রপাত হয়েছিল উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি বিক্রি করা নিয়ে। তাঁর ভাই ফজলুল ঘটকের সঙ্গে ঝামেলা লেগেই থাকত।

Advertisement

বাড়ি এসেই ওই সম্পত্তি নাকি অন্য কোথাও বিক্রির চেষ্টা করছিলেন তিনি। সে কথা জানতে পেরে দিদিকে বারণ করেছিল ভাই ফজলুল। শনিবার(১ জুন) ময়রাপাড়ায় এলাকায় দিদি-ভাইয়ের তর্ক বিতর্ক বাড়ে। সেই সময় ফজলু হঠাৎ হাঁসুয়া নিয়ে তেড়ে আসে। রাগের মাথায় এলোপাথাড়ি কোপ মারতে থাকে ফজলুল। স্থানীয়েরা সঙ্গে সঙ্গে ছুটে আসে। রক্তাক্ত অবস্থায় ঐ মহিলাকে উদ্ধার করে চাপড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মণিকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশে খবর দেওয়া হলে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আপাতত দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে শক্তিনগর জেলা হাসপাতালে। গ্রেফতার হয়েছে অভিযুক্ত ভাই ফজলুল। অভিযুক্ত জানিয়েছেন অন্য কোথাও জমি বিক্রির চেষ্টা করছিলেন তাঁর দিদি। তিনি জানতে পেরে দিদিকে নিষেধ করেন। কিন্তু বারণ না শোনায় বচসা আরও বেড়ে যায়। এই বিবাদের জেরেই কুপিয়ে খুন করেছেন। আপাতত পুলিশের হাতে গ্রেফতার করেছে অভিযুক্তকে। 

Advertisement
Tags :
Advertisement