For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভাইয়ের হাতে খুন হল দাদা, তদন্তে বংশীহারী থানার পুলিশ

03:05 PM Feb 21, 2024 IST | Subrata Roy
ভাইয়ের হাতে খুন হল দাদা  তদন্তে বংশীহারী থানার পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,দক্ষিণ দিনাজপুর: পারিবারিক বিবাদের জেরে ধারালো অস্ত্রের আঘাতে ভাইয়ের হাতে খুন হল দাদা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার এলাহাবাদ পঞ্চায়েতের দরগা মোড়(Darga More ) এলাকায়। জানা গিয়েছে, মৃত যুবকের নাম শামীম রেজা (২৭) । বাড়ি বংশীহারী থানার চেরাগীপাড়া গ্রামে। গুরুতর আহত হয়ে গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন মৃতের ভাই নাসিম রেজা (২৪) । এরা দুজনেই কাকাতো জেঠতুত ভাই।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই দিন ওই এলাকায় হাট বসেছিল। হাটের পাশে এক জমিতে দুই ভাইয়ের বচসা থেকে মারপিট শুরু হয়। ধারালো অস্ত্রের আঘাতে দুজনেই আহত হয়ে লুটিয়ে পরে। এরপর তড়িঘড়ি নাসিম রেজাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রশিদপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে(Rashidpur Primary Helath Center) পাঠানো হয়। জেঠুর ছেলে নাসিম রেজা ততক্ষণে জ্ঞান হারিয়ে মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকে। নাসিমের অবস্থার অবনতি হতে থাকলে তাকে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয় বর্তমানে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে নাসিম।

Advertisement

পাশাপাশি ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য সৃষ্টি হওয়ার পাশাপাশি শোকের ছায়া নেমে এসেছে ঐ এলাকা সহ পরিবারে। এদিকে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে বংশীহারী থানার পুলিশ। পুলিশ ঘটনাস্থল থেকে যে ধারালো অস্ত্র নিয়ে দুই ভাইয়ের মধ্যে মারামারি হয়েছে সেটি আটক করেছে। একই সঙ্গে পুলিশ প্রত্যক্ষদর্শিতার বয়ান রেকর্ড করেছে।

Advertisement
Tags :
Advertisement