For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বজবজে দিনে দুপুরে মোটরসাইকেলে চেপে খদ্দের সেজে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি

05:07 PM Jun 28, 2024 IST | Subrata Roy
বজবজে দিনে দুপুরে মোটরসাইকেলে চেপে খদ্দের সেজে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বজবজ :রাজ্য পুলিশ যখন দুর্গাপুর বাঁকুড়া ও রাজ্যের অন্য প্রান্ত থেকে একের পর এক ডাকাতদের পাকড়াও করছে সেই সময় ফের বজবজে সোনার দোকানে(Gold Shop) দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল। শুক্রবার দুপুরে তিনজন দুষ্কৃতী মোটরসাইকেলে চেপে বজবজ(BudgeBudge) এলাকায় সোনার দোকানে ডাকাতি করে। সূর্য জুয়েলার্স নামে এক সোনার দোকানে খদ্দের সেজে অজ্ঞাত পরিচয় তিন ব্যক্তি দুটি মোটরসাইকেলে চেপে ওই দোকানে হানা দেয়। দোকানে ঢুকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে নগদ ৬০ হাজার টাকা ও পাঁচ ভরি সোনার গহনা লুট করে তারা পালায়। মাত্র ৬ মিনিটের অপারেশনে তারা এই লুটপাট চালায়।

Advertisement

দোকানের মালিক অরুন জানা জানান, শুক্রবার দুপুরে দুটো নাগাদ ওই দুষ্কৃতীরা মোটরসাইকেলে চেপে তার দোকানে হানা দেয়। গহনা কেনার অছিলায় আগ্নেয়াস্ত্র বের করে এই লুটপাট চালায়। বজবজ থানা(Budge Budge P.S.) এলাকায় মিঠাপুকুরে রাস্তার ধারের ওই দোকানটিতে লাগানো সিসিটিভির(CCTV) ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। এর আগেও ওই এলাকায় অপর একটি গহনার দোকানে রাতের বেলায় চুরির ঘটনা ঘটেছিল। পরপর এই ধরনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে ওই এলাকার দোকানদার ও ব্যবসায়ীদের মধ্যে।

Advertisement

এদিকে নবান্নে (Nabanna)সাংবাদিক সম্মেলন করে মনোজ ভার্মা জানান, আসানসোল, দুর্গাপুর, বাঁকুড়া এইসব এলাকায় পরপর ঘটে যাওয়া বেশ কয়েকটি ডাকাতির ঘটনার তদন্ত করতে গিয়ে রাজ্য পুলিশ একাধিক ডাকাতকে গ্রেফতার করেছে তার মধ্যে এমন বহু ডাকাত হয়েছে যাতে তারা একাধিক পুরনো মামলায় জড়িত রয়েছেন। শুধু তাই নয় এই রাজ্যের পাশাপাশি বিহার ও ঝাড়খণ্ড পুলিশের সহযোগিতা নিয়ে একাধিক কুখ্যাত ডাকাতদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে রাজ্য পুলিশ। মনোজ ভার্মা (Manoj Verma)দাবী করেন, এর ফলে পরপর ঘটে যাওয়া অপরাধের ঘটনায় লাগাম টানা সম্ভব হবে বলে মনে করছে রাজ্য পুলিশ।

Advertisement
Tags :
Advertisement