OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রাজভবনের সামনে শুভেন্দুর ধর্নার আবেদন খারিজ কলকাতা হাইকোর্টের

04:26 PM Jun 19, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ রাজভবনে সামনে ধর্নার অনুমতি চেয়ে কলকাতা  হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন আদালত তাঁকে রাজভবনে  সামনে ধর্নায় বসার অনুমতি দিল না। শুধু তাই নয় আদালতে ভর্ৎসনার মুখে পড়তে হয় শুভেন্দুকে।

বুধবার শুভেন্দু অধিকারীর দায়ের করা মামলাটির শুনানি হয়  বিচারপতি অমৃতা সিনহার এজলাসে। মামলা চলাকালীন সময়   বিচারপতি শুভেন্দুর আইনজীবীকে প্রশ্ন করেন, ‘ওখানেই কেন অবস্থানে বসতে হবে? শাসক দল বসেছিল বলে? বিকল্প জায়গার সন্ধান নিয়ে আসুন। তাহলে ভেবে দেখা হবে।‘ তা শুনে মামলাকারীর  আইনজীবী বলেন, ‘যদি বলতো আজ সপ্তাহের মাঝে কোনও দিন, তাহলে আমরা শনি না রবিবার বসতে পারি। কিন্তু আমাদের অনুমতি কেন দেওয়া হচ্ছে না কেন?’আদালতে এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী ২১ জুন। 

উল্লেখ্য, রাজ্য জুড়ে একাধিক জায়গায় ভোট পরবর্তী হিংসা দেখা গেছে। সেই হিংসায় যারা আক্রান্ত হয়েছেন রাজ্যপালের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। কিন্তু রাজভবনে পুলিশি বাধার মুখে পড়েন তিনি।  এরপরেই ধর্নায় বসার সিদ্ধান্ত নেন শুভেন্দু। গত ১৩ জুন ধর্নায় বসার জন্য কলকাতা পুলিশের কাছে আবেদন করেন বিরোধী দলনেতা। তবে পুলিশ সেই আবেদন গ্রহণ করেনি। এরপরেই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন বিরোধী দলনেতা।

Tags :
Calcutta High CourtSuvendu Adhikari
Next Article