OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গভীর রাতে মুম্বই-নাগপুর এক্সপ্রেসওয়েতে দুই গাড়ির মধ্যে সংঘর্ষ, নিহত ৬

10:02 AM Jun 29, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ভয়াবহ দুর্ঘটনা ঘটল মুম্বই-নাগপুর এক্সপ্রেসওয়েতে। শুক্রবার গভীর রাতে মুম্বই থেকে প্রায় ৪০০ কিলোমিটার দূরে জালনা জেলার সমৃদ্ধি হাইওয়ের কাদওয়াঞ্চি গ্রামের কাছে আচমকাই দুই গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। আর তাতে এখন পর্যন্ত প্রাণ হারিয়েছেন ছয় জন। এছাড়াও চারজন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। আহতরা  স্থানীয়  হাসপাতালে ভর্তি।

সিসিটিভি ফুটেজ দেখা জানা গিয়েছে, গভীর রাতে একটি সুইফট ডিজায়ার গাড়ি ভুল দিক থেকে হাইওয়েতে উঠে আসে। সঙ্গে সঙ্গে উল্টোদিক থেকে আসা একটি এর্টিগা  এসে পড়ায় দুটি গাড়ির  মধ্যে সংঘর্ষ হয়। প্রভাব এতটাই মারাত্মক ছিল যে এরটিগা গাড়িটি উড়ে গিয়ে হাইওয়েতে থাকা ব্যারিকেডের উপর গিয়ে পড়ে।  স্বাভাবিকভাবেই এই ঘটনার পর গাড়িতে থাকা যাত্রীরা ছিটকে পড়ে  যায়। আর তাতে প্রাণ হারান ছয় যাত্রী। নিহতদের পরিচয় এখন সামনে আসেনি। তাদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে।

দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে যায়  জালনা থানার পুলিশ। গাড়িগুলি সরানোর জন্য একটি ক্রেন ব্যবহার করা হয়। কী করে এমন ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটল তা এখন জানা যায়নি। পুলিশ এই ঘটনা নিয়ে  তদন্ত শুরু করেছে। বলা বাহুল্য, মুম্বাই এবং রাজ্যের তৃতীয় বৃহত্তম শহর নাগপুরকে সংযুক্ত করে দেশের দীর্ঘতম গ্রিনফিল্ড সড়ক প্রকল্পগুলির মধ্যে একটি হল সমৃদ্ধি হাইওয়ে। সেখানে কি করে এমন ঘটনা ঘটল তা নিয়ে উঠছে প্রশ্ন।

Tags :
AccidentDeath.Mumbai-Nagpur Expressway
Next Article