OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বাপ্পাদিত্যের পরে আদিতির স্বামী দেবরাজের বাড়িতে CBI

বাপ্পাদিত্যের পাশাপাশি দেবরাজের বাড়িতেও সিবিআই হানা। যদিও তদন্তে সবরকমের সহযোগিতার আশ্বাস দিয়েছেন দেবরাজ। নিয়োগ দুর্নীতির ঘটনাতেই অভিযান।
10:01 AM Nov 30, 2023 IST | Koushik Dey Sarkar
Courtesy - Google and Facebook

নিজস্ব প্রতিনিধি: কলকাতা পুরনিগমে তৃণমূলের মুখ্যসচেতক তথা শহরের ১০১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাপ্পাদিত্য দাসগুপ্তের পাটুলির বাড়িতে বৃহস্পতিবার সাতসকালেই হানা দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা CBI। নিয়োগ দুর্নীতির ঘটনার তদন্তের জন্যই এই অভিযান বলে জানা গিয়েছে। সেই ঘটনার মাঝেই এবার সামনে এল আরও এক তৃণমূল কাউন্সিলরের বাড়িতে হানা দিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা বাহিনীর আধিকারিকেরা। ইনিও বাপ্পাদিত্যের মতোই তৃণমূলের হেভিওয়েট কাউন্সিলরদের মধ্যে অন্যতম। তিনি আর কেউ নন দেবরাজ চক্রবর্তী(Debraj Chakrabarty)। তিনি বিধাননগর পুরনিগমের(Bidhannagar Municipal Corporation) ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর(TMC Councilor) এবং তৃণমূলের দমদম ব্যারাকপুর যুব সংগঠনের সভাপতি। একইসঙ্গে তিনি বিধাননগর পুরনিগের মেয়র পারিষদ সদস্য এবং রাজারহাট গোপালপুর বিধানসভা কেন্দ্রের(Rajarhat Gopalpur Assembly Seat) তৃণমূল বিধায়ক তথা বিশিষ্ট কীর্তন শিল্পী অদিতি মুন্সির(Aditi Munshi) স্বামী। এদিন তাঁদের রাজারহাটের বাড়িতেই CBI হানা দিয়েছে।

জানা গিয়েছে, এদিন সকাল ৯টা ১০মিনিটে রাজারহাটে দেবরাজের বাড়িতে পৌঁছয় CBI’র দলটি। যদিও সেই সময় দেবরাজ বাড়িতে ছিলেন না। তাঁর বাড়ির লোক CBI আধিকারিকদের জানিয়ে দেন, দেবরাজ বাড়িতে নেই। যদিও এর কিছু ক্ষণের মধ্যেই দেবরাজের গাড়ি এসে পৌঁছয় তাঁর বাড়ির সামনে। CBI’র আধিকারিকেরা তাঁকে সঙ্গে নিয়ে ভিতরে ঢুকে যান। প্রাথমিক ভাবে জানা গিয়েছে এখানেও নিয়োগ দুর্নীতির ঘটনায় অভিযান চালিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দা বাহিনীর আধিকারিকেরা। এর আগে একুশের বিধানসভা নির্বাচনের পরে ‘ভোট-পরবর্তী হিংসা’ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য দেবরাজকে নিজাম প্যালেসে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল CBI। তিনি গিয়েছিলেন ও তদন্তে সহযোগিতাও করেছিলেন। এদিনও দেবরাজ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকদের সঙ্গে তদন্তে সহযোগিতার বার্তা দিয়েছেন।

দেবরাজ একসময় রাজ্যের প্রাক্তন কৃষিমন্ত্রী পূর্ণেন্দু বসুর আপ্তসহায়ক ছিলেন। কিন্তু বিধাননগর পুরনিগমের নির্বাচনে টিকিট প্রাপ্তি নিয়ে তাঁর সঙ্গে এবং তৃণমূলের রাজ্যসভার সাংসদ দোলা সেনের সঙ্গে বিবাদের জেরে তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছিলেন দেবরাজ। কংগ্রেসের টিকিটেই পুরনির্বাচনে প্রার্থী হয়ে জিতেও যান। যদিও তার কয়্বেক মাসের মধ্যেই তিনি তৃণমূলে ফিরে আসেন। ২০২২ সালের পুরবনির্বাচনেও জয়ী হয়ে বিধাননগর পুরনিগমের মেয়র পারিষদও হয়েছেন।

Tags :
Aditi MunshiBidhannagar Municipal CorporationCBIDebraj ChakrabartyRajarhat Gopalpur Assembly SeatTMC Councilor
Next Article