For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মহুয়ার বাবার ফ্ল্যাট থেকে খালি হাতেই ফিরল CBI

কলকাতার আলিপুরে মহুয়ার বাবার ফ্ল্যাট থেকে খালি হাতেই বেড়িয়ে এসেছেন CBI আধিকারিকেরা। তাঁরা বাজেয়াপ্ত করার মতো কিছু পাননি।  
05:15 PM Mar 23, 2024 IST | Koushik Dey Sarkar
মহুয়ার বাবার ফ্ল্যাট থেকে খালি হাতেই ফিরল cbi
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শনি সকালে খাস কলকাতার(Kolkata) বুকে আলিপুরের(Alipur) ‘রত্নাবলী’ নামে একটি আবাসনে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা CBI। সেই আবাসনেই রয়েছে সাংসদ পদ খোয়ানো তৃণমূলের প্রার্থী মহুয়া মৈত্র্যের(Mohua Moitra) বাবার ফ্ল্যাট। সেখানেই হানা দেন CBI আধিকারিকেরা। প্রথমে জানা গিয়েছিল, দিল্লির একটি পুরাতন মামলার সূত্রে এই হানাদারি চলছে। যদিও সকাল থেকেই প্রশ্ন ঘুরছিল যে, লোকপাল(Lokpal) মহুয়ার বিরুদ্ধে যে CBI তদন্তের নির্দেশ দিয়েছিল, তার জেরেই এদিনের অভিযান কিনা। সেই প্রশ্নের সরাসরি কোনও উত্তর না পাওয়া গেলেও এদিন দুপুরে নদিয়া জেলার কৃষ্ণনগর শহরের সিদ্ধেশ্বরীতলায় থাকা মহুয়ার ভাড়া করা একটি বাড়িতেও হানা দেন CBI আধিকারিকেরা। তাঁদের সঙ্গে থাকা ১০-১২জন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান বাড়ি ঘিরে রাখে। তারই মাঝে জানা গেল, কলকাতার আলিপুরে মহুয়ার বাবার ফ্ল্যাট থেকে খালি হাতেই বেড়িয়ে এসেছেন CBI আধিকারিকেরা। প্রায় ৬ ঘণ্টা ৪৫ মিনিট ধরে সেখানে তল্লাশি চালিয়েও তাঁরা বাজেয়াপ্ত করার মতো কিছু পাননি।  

Advertisement

সংসদে ‘ঘুষের বিনিময়ে প্রশ্ন’ কাণ্ডে লোকপালের তরফে মহুয়ার বিরুদ্ধে CBI তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। সেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার সূত্রে জানা গিয়েছে, কলকাতার ফ্ল্যাট থেকে কিছু পাওয়া না গেলেও প্রোটোকল অনুযায়ী এবার মহুয়াকে জিজ্ঞাসাবাদ করার জন্য সমন পাঠাবে CBI। উনিশের লোকসভা নির্বাচনে মহুয়া জিতেছিলেন কৃষ্ণনগর লোকসভা কেন্দ্র থেকে। এবারেও তৃণমূল সেখানেই তাঁকে প্রার্থী করেছে। সেই সূত্রে সেই বাড়ি থেকেই ভোটের প্রচার চালাচ্ছেন মহুয়া। আর তাই সেই বাড়ির ঠিকানাতেই আসছে সমন। মহুয়ার বাবা দীপেন্দ্রলাল এবং মহুয়ার মা মঞ্জু মৈত্র্য কলকাতার আলিপুরের ফ্ল্যাটেই বেশিরভাগ সময় কাটান। এদিন যখন সেই ফ্ল্যাটে CBI আধিকারিকেরা পৌঁছান তখন সেখানে তাঁরা কেউই ছিলেন না বলেই জানা গিয়েছে। তার জেরে আবাসনের কেয়ারটেকারকে দিয়ে মহুয়ার মাকে ফোন করানো হয়। তিনি এসে দরজা খোলেন। সাক্ষীদের উপস্থিতিতে ফ্ল্যাটে প্রবেশ করেন CBI’র আধিকারিকেরা।

Advertisement

Advertisement
Tags :
Advertisement