OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির সঙ্গে বৈঠকে মমতা, তুঙ্গে জল্পনা

06:36 PM Jun 27, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ কলকাতায় আসছেন সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড়। শুক্রবার বিকেলে তিনি কলকাতায় আসতে চলেছেন। সূত্রের খবর, মহানগরে আসার পরেই প্রধান বিচারপতির সঙ্গে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাক্ষাতের সম্ভাবনা রয়েছে। শনিবার বাইপাসের ধারে এক হোটেলে দুজনের বৈঠক হওয়া কথা আছে।

আচমকাই কেন প্রধান বিচারপতি কলকাতায় আসছেন? শুক্রবার হাইকোর্ট ‘বার লাইব্রেরি ক্লাবে’র ২০০ বছর পূর্তি অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে যোগ দিতে ডি ওয়াই চন্দ্রচূড় আসছেন কলকাতায়। প্রধানবিচারপতি ছাড়াও ‘বার লাইব্রেরি ক্লাবে; বর্ষপূর্তিতে থাকবেন  বিচারপতি গভৈ, বিচারপতি দীপঙ্কর দত্ত। সন্ধে ৬:৩০ করবেন টাউন হলে হবে এই  অনুষ্ঠান। সেখানে বক্তব্য রাখার সম্ভাবনা রয়েছে প্রধান বিচারপতির।

জানা গিয়েছে, শুক্রবারের পর শনিবারও একটি অনুষ্ঠানে যোগ দেবেন চন্দ্রচূড়। আর সেখানে থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরেই দুজনের মধ্যে বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে তাদের মধ্যে কি বিষয় নিয়ে আলোচনা হবে , তা এখন জানা যায়নি। বলা বাহুল্য, বর্তমানে সুপ্রিম কোর্টে চলছে এসএসসি মামলা শুনানি। ২০১৬ সালের এসএসসি নিয়োগ প্রক্রিয়ার ২৫,৭৫৩ জনের চাকরি বাতিলের নির্দেশে আপাতত স্থগিতাদেশ  দিয়েছেন প্রধান বিচারপতি। এই আবহে মমতার সঙ্গে ডি ওয়াই চন্দ্রচূড়ের এই বৈঠক বেশ গুরুত্বপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

Tags :
Chief Justice DY ChandrachudMamata Banerjee
Next Article