OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সাঁকরাইলে বস্তাবন্দি শিশুর দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

04:30 PM Dec 24, 2023 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : খেলতে খেলতে উধাও পাঁচ বছরের এক শিশুকন্যা। শেষ পর্যন্ত শিশুটির দেহ মিলল গঙ্গার পারে একটি বস্তার ভিতর থেকে। পরিবারের সদস্যরা অভিযোগ জানিয়েছেন, শিশুটিকে খুন করা হয়েছে। তদন্ত শুরু করেছে হাওড়ার সাঁকরাইল থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শনিবার গভীর রাতে শিশুটির দেহকে উদ্ধার করা হয়েছে। পুলিশ দেহকে উদ্ধার করে হাজি এসটি মল্লিক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, শনিবার বিকেল পাঁচটা নাগাদ সাঁকরাইলের রাজগঞ্জ বানিপুর দু নম্বর এলাকায় পড়াশোনা শেষ করে বাড়ির সামনে খেলা করছিল শিশুটি। কিছুক্ষণ পর শিশুকন্যাটিকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। রাত দেড়টা নাগাদ ওই শিশুকন্যাটিকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করা হয়।

ইতিমধ্যে শিশুটির পরিবারের সদস্যদের তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পরিবারের সদস্যদের অভিযোগ, পাঁচ বছরের শিশুটিকে খুন করা হয়েছে। কে বা কারা এই শিশুটিকে খুন করল, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

চলতি বছরের জুলাইতে এই একই ধরনের ঘটনা ঘটেছিল। নয় দিনের জন্য নিখোঁজ হয়ে যায় এক শিশু। পরে জানা যায়, পরিবারের এক সদস্যই শিশুটিকে অপহরণ করেছে। এই ঘটনায় লাভপুর থানায় অভিযোগ দায়ের করেছিল শিশুটির পরিবারের সদস্যরা।  

Tags :
child Deathhowrahsakrail
Next Article