OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মেদিনীপুর শহরে শিশুকে কোলে নিয়ে হাঁটলেন মমতা বন্দ্যোপাধ্যায়

04:52 PM Mar 04, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: মেদিনীপুরে শহরে পা রাখলেন মমতা বন্দোপাধ্যায়।মঙ্গলবার প্রশাসনিক সভা মেদিনীপুরে। শিশুকে কোলে নিয়ে আদর করলেন তিনি। ওই শিশুকে কোলে নিয়ে হাঁটলেন বেশ কিছুক্ষণ।ভোটের আগে জেলায় এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার বিকেল তিনটে নাগাদ বিধাননগর মাঠে(Bidhannagar Math) মুখ্যমন্ত্রীর কপ্টার পৌঁছায়। সেখান থেকে সড়ক পথে পায়ে হেঁটে সার্কিট হাউসে পৌঁছান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(CM Mamata Banerjee)।

রাস্তায় যেতে যেতে একটি শিশুকে(Baby) কোলে তুলে বেশ কিছুটা পথ হাঁটলেন তিনি। মুখ্যমন্ত্রীর মানবিক রূপ দেখে মুগ্ধ সাধারন মানুষ। সার্কিট হাউসে রাত্রি যাপন করবেন তিনি। মঙ্গলবার প্রশাসনিক সভায় অংশ নেবেন মুখ্যমন্ত্রী, উদ্বোধন হবে একাধিক প্রকল্পের। লোকসভা ভোটের আগে পশ্চিম মেদিনীপুর জেলাবাসীকে কি কি উপহার দিতে চলেছেন মুখ্যমন্ত্রী, সেদিকেই তাকিয়ে তৃণমূলের কর্মী সমর্থক থেকে শুরু করে সাধারণ মানুষ সকলে। এদিকে,মুখ্যমন্ত্রীর সভাস্থলে থেকে তিন মহিলার সোনার গহনা চুরি গিয়েছে।

সোমবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পূর্ব মেদিনীপুর জেলার(Purba Medinipur District) নিমতৌড়ীতে প্রশাসনিক সভা করতে আসেন। এই সভায় এসে সোনার হার খোয়ালেন তিন মহিলা। যাদের এই গহনা খোয়া গিয়েছে তারা হলেন পাঁশকুড়ার চন্দনা ভৌমিক, তমলুকের শিমুলিয়া পাপিয়া সাউট্যা ও তমলুকের নীলকুন্ঠাবাডের এক মহিলার। চুরির ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ ওই মহিলাদের বয়ান অনুযায়ী দুষ্কৃতীদের খোঁজার কাজ শুরু করেছে।

Tags :
CM At Medinipur CityMamata At Pachim Medinipur
Next Article