For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

লোকসভা ভোটের মধ্যে নিষ্ক্রিয় কর্মীদের দলে ফেরাল তৃণমূল

05:13 PM Apr 22, 2024 IST | Mainak Das
লোকসভা ভোটের মধ্যে নিষ্ক্রিয় কর্মীদের দলে ফেরাল তৃণমূল
Advertisement

নিজস্ব প্রতিনিধি : এবার লোকসভা ভোটের মধ্যে নিষ্ক্রিয় কর্মীদের দলে ফেরাল তৃণমূল। ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের মধ্যে এদিন বহু মানুষ তৃণমূলের পতাকা ধরলেন। এখনও পর্যন্ত ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রে ভোট হওয়া বাকি। তার আগে পুরনো কর্মীদের যোগদান ভোটের আগে তৃণমূলের শক্তি বৃদ্ধি করবে বলেই ওয়াকিবহাল মহলের মত।

Advertisement

সোমবার সকাল ১০টা নাগাদ মেদিনীপুরে তৃণমূল জেলা কার্যালয়ে ৫০ জন কর্মী সমর্থকদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূলের জেলা সভাপতি সুজয় হাজরা। জানা গিয়েছে, এদের মধ্যে অনেকেই একটা সময়ে দল বিরোধী কাজের জন্য সাসপেন্ড হয়েছিলেন। সম্প্রতি পুরনো কর্মীদের ফের দলে নেওয়ার বার্তা দিয়েছিল তৃণমূল নেতৃত্ব। সেইমতোই এদিন ৫০ জন কর্মী সমর্থকদের ফের তৃণমূলে নেওয়া হয়। জানা যাচ্ছে, যে সব পুরনো নেতা তৃণমূলে যোগ দিয়েছেন, তারমধ্যে বেসিরভাগ নেতাই গত পঞ্চায়েত ভোটে নির্দল প্রার্থী হিসাবে লড়েছেন ও তৃণমূলের বিরুদ্ধে জিতেছেন।

Advertisement

গত লোকসভা ভোটে জঙ্গলমহলের অনেক জায়গাতেই তৃণমূলের ভোট কমে গিয়েছিল। ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের অন্তর্গত গড়বেতা, গোয়ালতোড় সহ একাধিক জায়গাতে সাংগঠনিকভাবে কিছুটা হলেও দুর্বল হয়ে পড়ে তৃণমূল। এই পরিস্থিতিতে তৃণমূল অনেকদিন থেকেই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছিল যাতে এই সব এলাকায় সংগঠনকে মজবুত করা যায়। এবার এই সব পুরনো নেতারা দলে যোগ দেওয়ায় ভোটের মুখে তৃণমূল এই এলাকায় শক্তিশালী হল বলে মনে করা হচ্ছে।

Advertisement
Tags :
Advertisement